Šadl Pahor Vida - পেশাগত, ট্রাফিক এবং ক্রীড়া ওষুধের জন্য বিশেষজ্ঞ বহিরাগত রোগীর ক্লিনিক

Šadl Pahor Vida - পেশাগত, ট্রাফিক এবং ক্রীড়া ওষুধের জন্য বিশেষজ্ঞ বহিরাগত রোগীর ক্লিনিক এক Medical center যা হলো 5000 নোভা গোরিকা মধ্যে অবস্থিত. এই স্লোভেনিয়া এর 114 মেডিকেল সেন্টার এক. Šadl Pahor Vida - পেশাগত, ট্রাফিক এবং ক্রীড়া ওষুধের জন্য বিশেষজ্ঞ বহিরাগত রোগীর ক্লিনিক এর ঠিকানা ভিনকা ভোডোপিভকা স্ট্রিট 21, 5000 নোভা গোরিকা, স্লোভেনিয়া হয়Šadl Pahor Vida - পেশাগত, ট্রাফিক এবং ক্রীড়া ওষুধের জন্য বিশেষজ্ঞ বহিরাগত রোগীর ক্লিনিক ওয়েবসাইট https://zdravniki-zobozdravniki.net/Clan/Vida-SADL-PAHOR-1161Šadl Pahor Vida - পেশাগত, ট্রাফিক এবং ক্রীড়া ওষুধের জন্য বিশেষজ্ঞ বহিরাগত রোগীর ক্লিনিক থেকে +386 5 330 26 66 যোগাযোগ করা যেতে পারে ওয়েব এ 3 পর্যালোচকদের দ্বারা Šadl Pahor Vida - পেশাগত, ট্রাফিক এবং ক্রীড়া ওষুধের জন্য বিশেষজ্ঞ বহিরাগত রোগীর ক্লিনিক কে 1 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

Šadl Pahor Vida - পেশাগত, ট্রাফিক এবং ক্রীড়া ওষুধের জন্য বিশেষজ্ঞ বহিরাগত রোগীর ক্লিনিক আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

Vid D.O.O. স্বাস্থ্য কার্যকলাপ (চিকিৎসা কেন্দ্র) ভিনকা ভোডোপিভকা স্ট্রিট 21, 5000 ক্রমবার্ক, স্লোভেনিয়া (প্রায়. 135 মিটার)
Koptex caravan ভাড়া মোটরহোম Šinigoj Boštjan s.p. (শিকার এবং মাছ ধরা দোকান) ভোডোভোডনা পাত্র 11, 5000 নোভা গোরিকা, স্লোভেনিয়া (প্রায়. 387 মিটার)
জলাধার কুকুর ব্রুয়ারী / ট্যাপরুম - Byra d.o.o. (ব্রুপব) Industrijska cesta 1H, 5000 Nova Gorica, Slovenia (প্রায়. 317 মিটার)
জলাধার কুকুর Industrijska cesta 1H, 5000 Nova Gorica, Slovenia (প্রায়. 292 মিটার)
Agrolit, d.o.o., Nova Gorica স্টোর (বাগান কেন্দ্র) ভিনকা ভোডোপিভকা স্ট্রিট 22, 5000 নোভা গোরিকা, স্লোভেনিয়া (প্রায়. 196 মিটার)
বার্টগ d.o.o. পিই নোভা গোরিকা (স্টোর) Industrijska cesta 2, 5000 Nova Gorica, Slovenia (প্রায়. 289 মিটার)
কিন্ডারগার্টেন নোভা গোরিকা (শিশুবিদ্যালয়) ভিনকা ভোডোপিভকা স্ট্রিট 23, 5000 নোভা গোরিকা, স্লোভেনিয়া (প্রায়. 185 মিটার)
কিন্ডারগার্টেন নোভা গোরিকা (শিশুবিদ্যালয়) ভিনকা ভোডোপিভকা স্ট্রিট 23, 5000 নোভা গোরিকা, স্লোভেনিয়া (প্রায়. 186 মিটার)
(প্রায়. 196 মিটার)
(প্রায়. 196 মিটার)

Šadl Pahor Vida - পেশাগত, ট্রাফিক এবং ক্রীড়া ওষুধের জন্য বিশেষজ্ঞ বহিরাগত রোগীর ক্লিনিক আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে ড্যাম বুটিক হোটেল ও রেস্তোরাঁ, কম্পিউটার সোসাইটি নোভা গোরিকা, ড্যাম বুটিক হোটেল ও রেস্তোরাঁ, Amtek d.o.o. ব্যবস্থা, উপকরণ, প্রযুক্তি, অর্থনীতি, বাণিজ্যিক এবং বিদেশী বাণিজ্য পরিষেবা নোভা গোরিকা, ফিলিপ মার্টিনের, ট্রাগোভিনা ডিওতে পারকম ইনজেনারিং নোভা গোরিকা, , Meblo a + একটি কোম্পানির জন্য যন্ত্রপাতি এবং সিগন্যালিং Nova Gorica d.o.o. - দেউলিয়া হয়ে, Avto Krka, PE Nova Gorica, Costruire Di, নির্মাণ, Mauro Pacorini s.p., মেডিকেল সেন্টার Vid, ক্রমবার্গ, Šadl Pahor Vida - পেশাগত ওষুধ, পরিবহন এবং খেলাধুলার জন্য বিশেষজ্ঞ বহিরাগত রোগীর ক্লিনিক, Vid D.O.O. স্বাস্থ্য কার্যকলাপ, , এবং আরো অনেক.

প্রায় 250 মিটার বিমানের দূরত্বের মধ্যে, Šadl Pahor Vida - পেশাগত, ট্রাফিক এবং ক্রীড়া ওষুধের জন্য বিশেষজ্ঞ বহিরাগত রোগীর ক্লিনিক আরও কমপক্ষে 2 আরও মেডিকেল সেন্টার হু। এইগুলো মেডিকেল সেন্টার হু - মেডিকেল সেন্টার Vid, Šadl Pahor Vida - পেশাগত ওষুধ, পরিবহন এবং খেলাধুলার জন্য বিশেষজ্ঞ বহিরাগত রোগীর ক্লিনিক

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

Šadl Pahor Vida - পেশাগত, ট্রাফিক এবং ক্রীড়া ওষুধের জন্য বিশেষজ্ঞ বহিরাগত রোগীর ক্লিনিক এবং সুপারনোভা কিল্যান্ডিয়া নোভা গোরিকা এর মধ্যে দূরত্ব প্রায় 933 মিটার
Šadl Pahor Vida - পেশাগত, ট্রাফিক এবং ক্রীড়া ওষুধের জন্য বিশেষজ্ঞ বহিরাগত রোগীর ক্লিনিক এবং পার্লা, রিসোর্ট এবং বিনোদন এর মধ্যে দূরত্ব প্রায় 1 কিলোমিটার
Šadl Pahor Vida - পেশাগত, ট্রাফিক এবং ক্রীড়া ওষুধের জন্য বিশেষজ্ঞ বহিরাগত রোগীর ক্লিনিক এবং সুপারনোভা কিল্যান্ডিয়া নোভা গোরিকা এর মধ্যে দূরত্ব প্রায় 933 মিটার
Šadl Pahor Vida - পেশাগত, ট্রাফিক এবং ক্রীড়া ওষুধের জন্য বিশেষজ্ঞ বহিরাগত রোগীর ক্লিনিক এবং পার্লা, ক্যাসিনো এবং হোটেল এর মধ্যে দূরত্ব প্রায় 1 কিলোমিটার
Šadl Pahor Vida - পেশাগত, ট্রাফিক এবং ক্রীড়া ওষুধের জন্য বিশেষজ্ঞ বহিরাগত রোগীর ক্লিনিক এবং পার্লা, ক্যাসিনো এবং হোটেল এর মধ্যে দূরত্ব প্রায় 1 কিলোমিটার

রেটিং

1/5

যোগাযোগ

https://zdravniki-zobozdravniki.net/Clan/Vida-SADL-PAHOR-1161

জানুন

ভিনকা ভোডোপিভকা স্ট্রিট 21, 5000 নোভা গোরিকা, স্লোভেনিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

Šadl Pahor Vida - পেশাগত, ট্রাফিক এবং ক্রীড়া ওষুধের জন্য বিশেষজ্ঞ বহিরাগত রোগীর ক্লিনিক যোগাযোগের নম্বরটি কী?
Šadl Pahor Vida - পেশাগত, ট্রাফিক এবং ক্রীড়া ওষুধের জন্য বিশেষজ্ঞ বহিরাগত রোগীর ক্লিনিক যোগাযোগের নম্বর +386 5 330 26 66 হয়
কি Šadl Pahor Vida - পেশাগত, ট্রাফিক এবং ক্রীড়া ওষুধের জন্য বিশেষজ্ঞ বহিরাগত রোগীর ক্লিনিক ওয়েবসাইট কি?
হ্যাঁ, Šadl Pahor Vida - পেশাগত, ট্রাফিক এবং ক্রীড়া ওষুধের জন্য বিশেষজ্ঞ বহিরাগত রোগীর ক্লিনিক ওয়েবসাইট https://zdravniki-zobozdravniki.net/Clan/Vida-SADL-PAHOR-1161.
Šadl Pahor Vida - পেশাগত, ট্রাফিক এবং ক্রীড়া ওষুধের জন্য বিশেষজ্ঞ বহিরাগত রোগীর ক্লিনিক রেটিং কি?
Šadl Pahor Vida - পেশাগত, ট্রাফিক এবং ক্রীড়া ওষুধের জন্য বিশেষজ্ঞ বহিরাগত রোগীর ক্লিনিক রেটিং 1 5 টি তারার বাইরে রেটিং
Šadl Pahor Vida - পেশাগত, ট্রাফিক এবং ক্রীড়া ওষুধের জন্য বিশেষজ্ঞ বহিরাগত রোগীর ক্লিনিক এর ঠিকানা কী
Šadl Pahor Vida - পেশাগত, ট্রাফিক এবং ক্রীড়া ওষুধের জন্য বিশেষজ্ঞ বহিরাগত রোগীর ক্লিনিক এর ঠিকানা ভিনকা ভোডোপিভকা স্ট্রিট 21, 5000 নোভা গোরিকা, স্লোভেনিয়া.
Šadl Pahor Vida - পেশাগত, ট্রাফিক এবং ক্রীড়া ওষুধের জন্য বিশেষজ্ঞ বহিরাগত রোগীর ক্লিনিক যেখানে অবস্থিত?
Šadl Pahor Vida - পেশাগত, ট্রাফিক এবং ক্রীড়া ওষুধের জন্য বিশেষজ্ঞ বহিরাগত রোগীর ক্লিনিক 5000 নোভা গোরিকা মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে