Avtoservis প্রযুক্তিগত পরিদর্শন এবং যানবাহন বিক্রয় d.o.o.

Avtoservis প্রযুক্তিগত পরিদর্শন এবং যানবাহন বিক্রয় d.o.o. এক Auto machine shop যা হলো 2380 স্লোভেঞ্জ গ্রেডেক মধ্যে অবস্থিত. এই স্লোভেনিয়া এর 19 গাড়ি ভাড়া এক. Avtoservis প্রযুক্তিগত পরিদর্শন এবং যানবাহন বিক্রয় d.o.o. এর ঠিকানা Kidričeva ulica 4, 2380 Slovenj Gradec, Slovenia হয়Avtoservis প্রযুক্তিগত পরিদর্শন এবং যানবাহন বিক্রয় d.o.o. থেকে 38628812640 যোগাযোগ করা যেতে পারে Avtoservis প্রযুক্তিগত পরিদর্শন এবং যানবাহন বিক্রয় d.o.o. আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 80 পর্যালোচকদের দ্বারা Avtoservis প্রযুক্তিগত পরিদর্শন এবং যানবাহন বিক্রয় d.o.o. কে 4.5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

Avtoservis প্রযুক্তিগত পরিদর্শন এবং যানবাহন বিক্রয় d.o.o. আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

Marex ছাদ, নদীর গভীরতানির্ণয়, বাণিজ্য d.o.o. (হোম সামগ্রীর দোকান) Kidričeva ulica 12, 2380 Slovenj Gradec, Slovenia (প্রায়. 229 মিটার)
কোম্পানি, যান্ত্রিক ইনস্টলেশন, ব্রোকারেজ, বাণিজ্য এবং পরামর্শ, d.o.o. (নদীর গভীরতানির্ণয় সরবরাহের দোকান) ফ্রান্সতোভা সেস্টা 17, 2380 স্লোভেঞ্জ গ্রেডেক, স্লোভেনিয়া (প্রায়. 197 মিটার)
প্রতিরোধ মডিউল স্বয়ংচালিত সমাবেশ d.o.o. (অটো শরীরের অঙ্গ সরবরাহকারী) Kidričeva ulica 6, 2380 Slovenj Gradec, Slovenia (প্রায়. 199 মিটার)
ABC BREZNIK, d.o.o., PE EUROSERVIS ABC BREZNIK (গাড়ি মেরামতি এবং রক্ষণাবেক্ষণ) Kidričeva ulica 4, 2380 Slovenj Gradec, Slovenia (প্রায়. 100 মিটার)
Telaris, লেজার অ্যাপ্লিকেশন, সমাধান এবং সিস্টেমের বিপণন, d.o.o. (পরিমাপ যন্ত্র সরবরাহকারী) Kidričeva ulica 6, 2380 Slovenj Gradec, Slovenia (প্রায়. 186 মিটার)
Vegatop কম্পিউটার, বাণিজ্য এবং প্রতিনিধিত্ব কোম্পানি d.o.o. ফ্রান্সতোভা সেস্টা 7, 2380 স্লোভেঞ্জ গ্রেডেক, স্লোভেনিয়া (প্রায়. 237 মিটার)
পোস্তা স্লোভেনিজে ডিও.ও. (ডাক ঘর) ফ্রান্সতোভা সেস্টা 1, 2380 স্লোভেঞ্জ গ্রেডেক, স্লোভেনিয়া (প্রায়. 348 মিটার)
কম্পিউটার বিজ্ঞান, উৎপাদন ও বাণিজ্যের জন্য কিভি কম কোম্পানি d.o.o. (কর্পোরেট অফিস) Kidričeva ulica 3a, 2380 Slovenj Gradec, Slovenia (প্রায়. 176 মিটার)
Direct4.me (সরবরাহ সেবা) Kidričeva ulica 3a, 2380 Slovenj Gradec, Slovenia (প্রায়. 181 মিটার)
টেলিকম স্লোভেনিজে ডি.ডি. (টেলিযোগাযোগ সেবা সরবরাহকারী) ফ্রান্সতোভা সেস্টা 1, 2380 স্লোভেঞ্জ গ্রেডেক, স্লোভেনিয়া (প্রায়. 349 মিটার)

Avtoservis প্রযুক্তিগত পরিদর্শন এবং যানবাহন বিক্রয় d.o.o. আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে ইলেকট্রনিক যন্ত্রাংশ এবং সরঞ্জামের নকশা এবং বিক্রয়ের জন্য Pentiv কোম্পানি d.o.o., টেলিকম স্লোভেনিজে ডি.ডি., Avtoservis প্রযুক্তিগত পরিদর্শন এবং যানবাহন বিক্রয় d.o.o., কোপা কম্পিউটার ইঞ্জিনিয়ারিং ডি.ডি., তেলারিস, কম্পিউটার বিজ্ঞান, উৎপাদন ও বাণিজ্যের জন্য কিভি কম কোম্পানি d.o.o., গাড়ী সেবা, স্লোভেঞ্জ গ্রেডেকের জেলা আদালত, তুস ক্যাশ অ্যান্ড ক্যারি, Lamitex d.o.o., দানি AFC d.o.o., ABC BREZNIK, d.o.o., PE EUROSERVIS ABC BREZNIK, পোস্তা স্লোভেনিজে ডিও.ও., ইলেকট্রনিক যন্ত্রাংশ এবং সরঞ্জামের নকশা এবং বিক্রয়ের জন্য Pentiv কোম্পানি d.o.o., Vegatop কম্পিউটার, বাণিজ্য এবং প্রতিনিধিত্ব কোম্পানি d.o.o., Direct4.me, ওকোভিড, স্লোভেঞ্জ গ্রেডেকের জেলা আদালত, নান্দনিক মিলোশেভিচ প্লাস্টিক, পুনর্গঠন এবং নান্দনিক সার্জারি d.o.o. এবং আরো অনেক.

প্রায় 250 মিটার বিমানের দূরত্বের মধ্যে, Avtoservis প্রযুক্তিগত পরিদর্শন এবং যানবাহন বিক্রয় d.o.o. আরও কমপক্ষে 2 আরও গাড়ি ভাড়া হু। এইগুলো গাড়ি ভাড়া হু - Avtoservis প্রযুক্তিগত পরিদর্শন এবং যানবাহন বিক্রয় d.o.o., Avtoservis প্রযুক্তিগত পরিদর্শন এবং যানবাহন বিক্রয় d.o.o.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

Avtoservis প্রযুক্তিগত পরিদর্শন এবং যানবাহন বিক্রয় d.o.o. এবং SPAR হাইপারমার্কেট এর মধ্যে দূরত্ব প্রায় 385 মিটার
Avtoservis প্রযুক্তিগত পরিদর্শন এবং যানবাহন বিক্রয় d.o.o. এবং Gostilna Murko Murko Hajtnik Cvetka S.P. এর মধ্যে দূরত্ব প্রায় 619 মিটার
Avtoservis প্রযুক্তিগত পরিদর্শন এবং যানবাহন বিক্রয় d.o.o. এবং Gostilna Murko Murko Hajtnik Cvetka S.P. এর মধ্যে দূরত্ব প্রায় 619 মিটার
Avtoservis প্রযুক্তিগত পরিদর্শন এবং যানবাহন বিক্রয় d.o.o. এবং সেলুন এর মধ্যে দূরত্ব প্রায় 3 কিলোমিটার

রেটিং

4.5/5

যোগাযোগ

জানুন

Kidričeva ulica 4, 2380 Slovenj Gradec, Slovenia

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

Avtoservis প্রযুক্তিগত পরিদর্শন এবং যানবাহন বিক্রয় d.o.o. যোগাযোগের নম্বরটি কী?
Avtoservis প্রযুক্তিগত পরিদর্শন এবং যানবাহন বিক্রয় d.o.o. যোগাযোগের নম্বর 38628812640 হয়
Avtoservis প্রযুক্তিগত পরিদর্শন এবং যানবাহন বিক্রয় d.o.o. রেটিং কি?
Avtoservis প্রযুক্তিগত পরিদর্শন এবং যানবাহন বিক্রয় d.o.o. রেটিং 4.5 5 টি তারার বাইরে রেটিং
Avtoservis প্রযুক্তিগত পরিদর্শন এবং যানবাহন বিক্রয় d.o.o. এর ঠিকানা কী
Avtoservis প্রযুক্তিগত পরিদর্শন এবং যানবাহন বিক্রয় d.o.o. এর ঠিকানা Kidričeva ulica 4, 2380 Slovenj Gradec, Slovenia.
Avtoservis প্রযুক্তিগত পরিদর্শন এবং যানবাহন বিক্রয় d.o.o. যেখানে অবস্থিত?
Avtoservis প্রযুক্তিগত পরিদর্শন এবং যানবাহন বিক্রয় d.o.o. 2380 স্লোভেঞ্জ গ্রেডেক মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে