Frutis d.o.o., বাণিজ্য এবং পরিষেবার জন্য একটি কোম্পানি, ফল এবং সবজির পাইকারি

Frutis d.o.o., বাণিজ্য এবং পরিষেবার জন্য একটি কোম্পানি, ফল এবং সবজির পাইকারি এক Grocery store যা হলো মধ্যে অবস্থিত. এই স্লোভেনিয়া এর 1536 মুদির দোকান এক. Frutis d.o.o., বাণিজ্য এবং পরিষেবার জন্য একটি কোম্পানি, ফল এবং সবজির পাইকারি এর ঠিকানা Plemljeva ulica 2, 1210 Ljubljana - Šentvid, Slovenia হয়Frutis d.o.o., বাণিজ্য এবং পরিষেবার জন্য একটি কোম্পানি, ফল এবং সবজির পাইকারি থেকে 38615128092 যোগাযোগ করা যেতে পারে ওয়েব এ 12 পর্যালোচকদের দ্বারা Frutis d.o.o., বাণিজ্য এবং পরিষেবার জন্য একটি কোম্পানি, ফল এবং সবজির পাইকারি কে 4 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

Frutis d.o.o., বাণিজ্য এবং পরিষেবার জন্য একটি কোম্পানি, ফল এবং সবজির পাইকারি আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

স্লোভেনিজালেসের দোকান (বাড়ির উন্নতির দোকান) Plemljeva ulica 8, 1210 Ljubljana - Šentvid, Slovenia (প্রায়. 284 মিটার)
স্লোভেনিজালেসের দোকান (বাড়ির উন্নতির দোকান) Plemljeva ulica 8, 1210 Ljubljana - Šentvid, Slovenia (প্রায়. 282 মিটার)
SalonPohištva.si - Furnitura, spletna trgovina d.o.o. (আসবাবপত্রের দোকান) Plemljeva ulica 2, 1210 Ljubljana - Šentvid, Slovenia (প্রায়. 165 মিটার)
অলঙ্করণ Mateja Sever s.p. (হোম সামগ্রীর দোকান) Tacenska cesta 20, 1210 Ljubljana - Šentvid, Slovenia (প্রায়. 363 মিটার)
লিডল (ছাড় সুপারমার্কেট) Celovška cesta 479 Vižmarje, 1000 Ljubljana, Slovenia (প্রায়. 401 মিটার)
Frutis d.o.o., বাণিজ্য এবং পরিষেবার জন্য একটি কোম্পানি, ফল এবং সবজির পাইকারি (মুদি দোকান) Plemljeva ulica 2, 1210 Ljubljana - Šentvid, Slovenia (প্রায়. 100 মিটার)
MIBAS D.O.O., PVC vinyl ফ্লোরিং Ljubljana (মেঝে দোকান) Plemljeva ulica 2, 1000 Ljubljana, Slovenia (প্রায়. 146 মিটার)
Gorenje Keramika d.o.o. (বাথরুম সরবরাহের দোকান) Plemljeva ulica 2, 1210 Ljubljana - Šentvid, Slovenia (প্রায়. 131 মিটার)
Tengo l.l.c. (টেনিস বাণিজ্য) (টেনিস দোকান) Sternadova ulica 5, 1000 Ljubljana, Slovenia (প্রায়. 339 মিটার)
ব্যবসায়িক ব্যবস্থা Mercator d.d., ব্যবসায়িক ইউনিট 101086 মার্কেট Vižmarska পট Ljubljana (মুদি দোকান) Vižmarska পট 11, 1000 Ljubljana, Slovenia (প্রায়. 386 মিটার)

Frutis d.o.o., বাণিজ্য এবং পরিষেবার জন্য একটি কোম্পানি, ফল এবং সবজির পাইকারি আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে বুবালিনা ডিজাইন স্টুডিও, লেদার ডিজাইন, বারবারা ইজদা এসপি।, SalonPohištva.si - Furnitura, spletna trgovina d.o.o., Mandoras d.o.o., Al.Ko-গ্রুপ ট্রেডিং কোম্পানি d.o.o., টোটাস ম্যানুফ্যাকচারিং অ্যান্ড ট্রেডিং কোম্পানি, d.o.o., মারকুর - ট্রগোভিনা ইন স্টোরিটভ, ডিডি, ব্যবসায়িক ইউনিট টিসি মেরকুর লুব্লিয়ানা ভিজমারজে, ডোমিনো ট্রেড, কিয়স্ক ডেলো প্রোডাজা ডি.ডি. Merkur Vizmarje এ PE, Tengo l.l.c. (টেনিস বাণিজ্য), জানজা ট্যাঙ্গো স্কুল, জানজা ট্যাঙ্গো স্কুল, বাণিজ্য ও পরিষেবার জন্য মুলার ওষুধের দোকান কোম্পানি d.o.o., এবং আরো অনেক.

প্রায় 200 মিটার দূরে, অন্য Grocery store হয় - ব্যবসায়িক ব্যবস্থা Mercator d.d., ব্যবসায়িক ইউনিট 101086 মার্কেট Vižmarska পট Ljubljana

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

Frutis d.o.o., বাণিজ্য এবং পরিষেবার জন্য একটি কোম্পানি, ফল এবং সবজির পাইকারি এবং স্লোভেনিজালেসের দোকান এর মধ্যে দূরত্ব প্রায় 284 মিটার
Frutis d.o.o., বাণিজ্য এবং পরিষেবার জন্য একটি কোম্পানি, ফল এবং সবজির পাইকারি এবং স্লোভেনিজালেসের দোকান এর মধ্যে দূরত্ব প্রায় 282 মিটার
Frutis d.o.o., বাণিজ্য এবং পরিষেবার জন্য একটি কোম্পানি, ফল এবং সবজির পাইকারি এবং মার্কেটর এর মধ্যে দূরত্ব প্রায় 1 কিলোমিটার
Frutis d.o.o., বাণিজ্য এবং পরিষেবার জন্য একটি কোম্পানি, ফল এবং সবজির পাইকারি এবং মার্কেটর এর মধ্যে দূরত্ব প্রায় 1 কিলোমিটার

রেটিং

4/5

যোগাযোগ

জানুন

Plemljeva ulica 2, 1210 Ljubljana - Šentvid, Slovenia

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

Frutis d.o.o., বাণিজ্য এবং পরিষেবার জন্য একটি কোম্পানি, ফল এবং সবজির পাইকারি যোগাযোগের নম্বরটি কী?
Frutis d.o.o., বাণিজ্য এবং পরিষেবার জন্য একটি কোম্পানি, ফল এবং সবজির পাইকারি যোগাযোগের নম্বর 38615128092 হয়
Frutis d.o.o., বাণিজ্য এবং পরিষেবার জন্য একটি কোম্পানি, ফল এবং সবজির পাইকারি রেটিং কি?
Frutis d.o.o., বাণিজ্য এবং পরিষেবার জন্য একটি কোম্পানি, ফল এবং সবজির পাইকারি রেটিং 4 5 টি তারার বাইরে রেটিং
Frutis d.o.o., বাণিজ্য এবং পরিষেবার জন্য একটি কোম্পানি, ফল এবং সবজির পাইকারি এর ঠিকানা কী
Frutis d.o.o., বাণিজ্য এবং পরিষেবার জন্য একটি কোম্পানি, ফল এবং সবজির পাইকারি এর ঠিকানা Plemljeva ulica 2, 1210 Ljubljana - Šentvid, Slovenia.

মানুষ আরও যা খোঁজে