উডিনে রেস্তোরাঁ, ক্যাটারিং, পর্যটন, পরিষেবা এবং বাণিজ্য, d.o.o.

উডিনে রেস্তোরাঁ, ক্যাটারিং, পর্যটন, পরিষেবা এবং বাণিজ্য, d.o.o. এক ₹₹Restaurant যা হলো মধ্যে অবস্থিত. উডিনে রেস্তোরাঁ, ক্যাটারিং, পর্যটন, পরিষেবা এবং বাণিজ্য, d.o.o. এর ঠিকানা পোলজানে নাদ স্কোফজো লোকো 27, 4223 পোলজানে নাদ স্কোফজো লোকো, স্লোভেনিয়া হয়উডিনে রেস্তোরাঁ, ক্যাটারিং, পর্যটন, পরিষেবা এবং বাণিজ্য, d.o.o. ওয়েবসাইট http://www.sloveniaholidays.com/gostilna-na-vidmu-poljane-nad-skofjo-loko.htmlউডিনে রেস্তোরাঁ, ক্যাটারিং, পর্যটন, পরিষেবা এবং বাণিজ্য, d.o.o. থেকে +386 4 510 96 10 যোগাযোগ করা যেতে পারে উডিনে রেস্তোরাঁ, ক্যাটারিং, পর্যটন, পরিষেবা এবং বাণিজ্য, d.o.o. আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 159 পর্যালোচকদের দ্বারা উডিনে রেস্তোরাঁ, ক্যাটারিং, পর্যটন, পরিষেবা এবং বাণিজ্য, d.o.o. কে 4.5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

উডিনে রেস্তোরাঁ, ক্যাটারিং, পর্যটন, পরিষেবা এবং বাণিজ্য, d.o.o. আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

গ্লাস সার্ভিস সেবাস্তিজান গুজেলজ এস.পি. (গ্লাস শপ) পোলজানে নাদ স্কোফজো লোকো 52, 4223 পোলজানে নাদ স্কোফজো লোকো, স্লোভেনিয়া (প্রায়. 246 মিটার)
ব্যবসায়িক ব্যবস্থা Mercator d.d. (মুদি দোকান) পোলজানে নাদ স্কোফজো লোকো 82, 4223 পোলজানে নাদ স্কোফজো লোকো, স্লোভেনিয়া (প্রায়. 141 মিটার)
Avtomehanika Rožman, ক্ষেত্রের সহায়তা এবং যানবাহন রক্ষণাবেক্ষণ, Janez Pintar s.p. (গাড়ি পরিষেবা স্টেশন) পোলজানে নাদ স্কোফজো লোকো 16, 4223 পোলজানে নাদ স্কোফজো লোকো, স্লোভেনিয়া (প্রায়. 219 মিটার)
পোস্তা স্লোভেনিজে ডিও.ও. (ডাক ঘর) পোলজানে নাদ স্কোফজো লোকো 80, 4223 পোলজানে নাদ স্কোফজো লোকো, স্লোভেনিয়া (প্রায়. 367 মিটার)
দোকান কেজিজেড সেন্টার পোলজানে (সাধারণ দোকান) 4223 স্কোফজা লোকা, স্লোভেনিয়ার উপরে পোলজানে (প্রায়. 383 মিটার)
মি এলিটা ক্রিয়েটিভ স্টুডিও, মেলিটা ক্যাডেজ এস.পি. (পোশাক প্রস্তুতকারক) Poljane nad Skofjo Loko 64a, 4223 Poljane nad Skofjo Loko, Slovenia (প্রায়. 219 মিটার)
মিষ্টান্ন উৎপাদন ও বিক্রয়, Miha Novak s.p. (পেস্ট্রি দোকান) পোলজানে নাদ স্কোফজো লোকো 59, 4223 পোলজানে নাদ স্কোফজো লোকো, স্লোভেনিয়া (প্রায়. 144 মিটার)
ইউরোপক, বেকারি এবং মিষ্টান্ন d.o.o. (বেকারি এবং কেকের দোকান) পোলজানে নাদ স্কোফজো লোকো 21, 4223 পোলজানে নাদ স্কোফজো লোকো, স্লোভেনিয়া (প্রায়. 143 মিটার)
পোলজানে স্থানীয় সম্প্রদায় (জেলা সরকারি অফিস) Poljane nad Skofjo Loko 77, 4223 Poljane nad Skofjo Loko, Slovenia (প্রায়. 240 মিটার)
টেহমেটাল, টুল মেকিং, ইঞ্জিনিয়ারিং এবং ট্রেড d.o.o. Poljane nad Skofjo Loko 79, 4223 Poljane nad Skofjo Loko, Slovenia (প্রায়. 314 মিটার)

উডিনে রেস্তোরাঁ, ক্যাটারিং, পর্যটন, পরিষেবা এবং বাণিজ্য, d.o.o. আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে উডিনে রেস্তোরাঁ, ক্যাটারিং, পর্যটন, পরিষেবা এবং বাণিজ্য, d.o.o., পোলজানে শিকার পরিবার, কফি বার Poljane, ক্যাটারিং পরিষেবা, Simon Šturm, S. P., মি এলিটা ক্রিয়েটিভ স্টুডিও, মেলিটা ক্যাডেজ এস.পি., ব্যবসায়িক ব্যবস্থা Mercator d.d., ইউরোপক, বেকারি এবং মিষ্টান্ন d.o.o., মিষ্টান্ন উৎপাদন ও বিক্রয়, Miha Novak s.p., গ্লাস সার্ভিস সেবাস্তিজান গুজেলজ এস.পি., পোস্তা স্লোভেনিজে ডিও.ও., পোলজানে স্বেচ্ছাসেবী ফায়ার ব্রিগেড, পোলজানে স্থানীয় সম্প্রদায়, , উডিনে রেস্তোরাঁ, ক্যাটারিং, পর্যটন, পরিষেবা এবং বাণিজ্য, d.o.o., পোলজানে ক্রীড়া সংস্থা, পোলজানে ক্রীড়া সংস্থা, , কালচারাল সোসাইটির ড. স্কোফজা লোকার উপরে ইভান তাভকার পোলজানে, সিয়েভা, স্বয়ংচালিত শিল্পের উন্নয়ন এবং বিপণনের জন্য একটি কোম্পানি, টেহমেটাল, টুল মেকিং, ইঞ্জিনিয়ারিং এবং ট্রেড d.o.o., তেহমেটাল এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

উডিনে রেস্তোরাঁ, ক্যাটারিং, পর্যটন, পরিষেবা এবং বাণিজ্য, d.o.o. এবং উডিনে রেস্তোরাঁ, ক্যাটারিং, পর্যটন, পরিষেবা এবং বাণিজ্য, d.o.o. এর মধ্যে দূরত্ব প্রায় 100 মিটার
উডিনে রেস্তোরাঁ, ক্যাটারিং, পর্যটন, পরিষেবা এবং বাণিজ্য, d.o.o. এবং গেস্টহাউস এবং বোর্ডিং হাউস stari Vrh Gregor Štefe s.p. এর মধ্যে দূরত্ব প্রায় 6 কিলোমিটার
উডিনে রেস্তোরাঁ, ক্যাটারিং, পর্যটন, পরিষেবা এবং বাণিজ্য, d.o.o. এবং উডিনে রেস্তোরাঁ, ক্যাটারিং, পর্যটন, পরিষেবা এবং বাণিজ্য, d.o.o. এর মধ্যে দূরত্ব প্রায় 101 মিটার

রেটিং

4.5/5

যোগাযোগ

http://www.sloveniaholidays.com/gostilna-na-vidmu-poljane-nad-skofjo-loko.html

জানুন

পোলজানে নাদ স্কোফজো লোকো 27, 4223 পোলজানে নাদ স্কোফজো লোকো, স্লোভেনিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

উডিনে রেস্তোরাঁ, ক্যাটারিং, পর্যটন, পরিষেবা এবং বাণিজ্য, d.o.o. যোগাযোগের নম্বরটি কী?
উডিনে রেস্তোরাঁ, ক্যাটারিং, পর্যটন, পরিষেবা এবং বাণিজ্য, d.o.o. যোগাযোগের নম্বর +386 4 510 96 10 হয়
কি উডিনে রেস্তোরাঁ, ক্যাটারিং, পর্যটন, পরিষেবা এবং বাণিজ্য, d.o.o. ওয়েবসাইট কি?
হ্যাঁ, উডিনে রেস্তোরাঁ, ক্যাটারিং, পর্যটন, পরিষেবা এবং বাণিজ্য, d.o.o. ওয়েবসাইট http://www.sloveniaholidays.com/gostilna-na-vidmu-poljane-nad-skofjo-loko.html.
উডিনে রেস্তোরাঁ, ক্যাটারিং, পর্যটন, পরিষেবা এবং বাণিজ্য, d.o.o. রেটিং কি?
উডিনে রেস্তোরাঁ, ক্যাটারিং, পর্যটন, পরিষেবা এবং বাণিজ্য, d.o.o. রেটিং 4.5 5 টি তারার বাইরে রেটিং
উডিনে রেস্তোরাঁ, ক্যাটারিং, পর্যটন, পরিষেবা এবং বাণিজ্য, d.o.o. এর ঠিকানা কী
উডিনে রেস্তোরাঁ, ক্যাটারিং, পর্যটন, পরিষেবা এবং বাণিজ্য, d.o.o. এর ঠিকানা পোলজানে নাদ স্কোফজো লোকো 27, 4223 পোলজানে নাদ স্কোফজো লোকো, স্লোভেনিয়া.