Irio d.o.o., একটি উত্পাদন এবং ট্রেডিং কোম্পানি

Irio d.o.o., একটি উত্পাদন এবং ট্রেডিং কোম্পানি এক Metal processing company যা হলো 6230 পোস্টোজনা মধ্যে অবস্থিত. এই স্লোভেনিয়া এর 11 মেটাল প্রক্রিয়াকরণ সংস্থা এক. Irio d.o.o., একটি উত্পাদন এবং ট্রেডিং কোম্পানি এর ঠিকানা ব্যবসা ও নৈপুণ্য অঞ্চল ভেলিকি ওটোক, ভেলিকি ওটোক 44a, 6230 পোস্টোজানা, স্লোভেনিয়া হয়Irio d.o.o., একটি উত্পাদন এবং ট্রেডিং কোম্পানি ওয়েবসাইট https://www.irio.si/Irio d.o.o., একটি উত্পাদন এবং ট্রেডিং কোম্পানি থেকে +386 5 720 39 45 যোগাযোগ করা যেতে পারে ওয়েব এ 2 পর্যালোচকদের দ্বারা Irio d.o.o., একটি উত্পাদন এবং ট্রেডিং কোম্পানি কে 5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

Irio d.o.o., একটি উত্পাদন এবং ট্রেডিং কোম্পানি আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

শ্বাসের উৎস, ইনস্টলেশন, নির্মাণ, পরামর্শ, সাইমন জুর্কা এসপি। (হিটিং ঠিকাদার) Veliki Otok 25A, 6230 Postojna, Slovenia (প্রায়. 348 মিটার)
(জুয়েলারীর দোকান) (প্রায়. 158 মিটার)
শ্বাসের উৎস, ইনস্টলেশন, নির্মাণ, পরামর্শ, সাইমন জুর্কা এসপি। (হিটিং ঠিকাদার) Veliki Otok 25A, 6230 Postojna, Slovenia (প্রায়. 353 মিটার)
Irio d.o.o., একটি উত্পাদন এবং ট্রেডিং কোম্পানি (ধাতু প্রক্রিয়াকরণ সংস্থা) ব্যবসা ও নৈপুণ্য অঞ্চল ভেলিকি ওটক, ভেলিকি ওটোক 44a, 6230 পোস্টোজনা, স্লোভেনিয়া (প্রায়. 100 মিটার)
Ostra d.o.o. টুল মেকিং, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং, অটোমেশন (সরঞ্জাম প্রস্তুতকারক) Veliki Otok 44b, 6230 Postojna, Slovenia (প্রায়. 169 মিটার)
স্টেইনড গ্লাস, ডিজাইন এবং পরিষেবা, d.o.o. (কাচ কাটার পরিষেবা) VELIKI OTOK 44 E, 6230 Postojna, Slovenia (প্রায়. 231 মিটার)
Ostra d.o.o. টুল মেকিং, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং, অটোমেশন (সরঞ্জাম প্রস্তুতকারক) Veliki Otok 44b, 6230 Postojna, Slovenia (প্রায়. 151 মিটার)
Irio d.o.o., একটি উত্পাদন এবং ট্রেডিং কোম্পানি (ধাতু প্রক্রিয়াকরণ সংস্থা) ব্যবসা ও নৈপুণ্য অঞ্চল ভেলিকি ওটক, ভেলিকি ওটোক 44a, 6230 পোস্টোজনা, স্লোভেনিয়া (প্রায়. 111 মিটার)
স্টেইনড গ্লাস, ডিজাইন এবং পরিষেবা, d.o.o. (কাচ কাটার পরিষেবা) VELIKI OTOK 44 E, 6230 Postojna, Slovenia (প্রায়. 231 মিটার)
সিএমই টুল মেকিং, প্রোডাকশন, ট্রেড অ্যান্ড সার্ভিসেস l.l.c. (কর্পোরেট অফিস) Veliki Otok 44d, 6230 Postojna, Slovenia (প্রায়. 141 মিটার)

Irio d.o.o., একটি উত্পাদন এবং ট্রেডিং কোম্পানি আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে Brigada Id, প্রযুক্তিগত পরামর্শ, d.o.o., বিদেশীদের জন্য কেন্দ্র, শ্বাসের উত্স, ইনস্টলেশন, নির্মাণ, পরামর্শ, সাইমন জুর্কা এসপি। এবং আরো অনেক.

প্রায় 250 মিটার বিমানের দূরত্বের মধ্যে, Irio d.o.o., একটি উত্পাদন এবং ট্রেডিং কোম্পানি আরও কমপক্ষে 2 আরও মেটাল প্রক্রিয়াকরণ সংস্থা হু। এইগুলো মেটাল প্রক্রিয়াকরণ সংস্থা হু - Irio d.o.o., একটি উত্পাদন এবং ট্রেডিং কোম্পানি, Irio d.o.o., একটি উত্পাদন এবং ট্রেডিং কোম্পানি

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

Irio d.o.o., একটি উত্পাদন এবং ট্রেডিং কোম্পানি এবং Irio d.o.o., একটি উত্পাদন এবং ট্রেডিং কোম্পানি এর মধ্যে দূরত্ব প্রায় 100 মিটার
Irio d.o.o., একটি উত্পাদন এবং ট্রেডিং কোম্পানি এবং Irio d.o.o., একটি উত্পাদন এবং ট্রেডিং কোম্পানি এর মধ্যে দূরত্ব প্রায় 111 মিটার

রেটিং

5/5

যোগাযোগ

https://www.irio.si/

জানুন

ব্যবসা ও নৈপুণ্য অঞ্চল ভেলিকি ওটোক, ভেলিকি ওটোক 44a, 6230 পোস্টোজানা, স্লোভেনিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

Irio d.o.o., একটি উত্পাদন এবং ট্রেডিং কোম্পানি যোগাযোগের নম্বরটি কী?
Irio d.o.o., একটি উত্পাদন এবং ট্রেডিং কোম্পানি যোগাযোগের নম্বর +386 5 720 39 45 হয়
কি Irio d.o.o., একটি উত্পাদন এবং ট্রেডিং কোম্পানি ওয়েবসাইট কি?
হ্যাঁ, Irio d.o.o., একটি উত্পাদন এবং ট্রেডিং কোম্পানি ওয়েবসাইট https://www.irio.si/.
Irio d.o.o., একটি উত্পাদন এবং ট্রেডিং কোম্পানি রেটিং কি?
Irio d.o.o., একটি উত্পাদন এবং ট্রেডিং কোম্পানি রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং
Irio d.o.o., একটি উত্পাদন এবং ট্রেডিং কোম্পানি এর ঠিকানা কী
Irio d.o.o., একটি উত্পাদন এবং ট্রেডিং কোম্পানি এর ঠিকানা ব্যবসা ও নৈপুণ্য অঞ্চল ভেলিকি ওটোক, ভেলিকি ওটোক 44a, 6230 পোস্টোজানা, স্লোভেনিয়া.
Irio d.o.o., একটি উত্পাদন এবং ট্রেডিং কোম্পানি যেখানে অবস্থিত?
Irio d.o.o., একটি উত্পাদন এবং ট্রেডিং কোম্পানি 6230 পোস্টোজনা মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে