সীমিত দায়বদ্ধতার সাথে মেদভোদ কৃষি সমবায়, মেদভোদ, ভোডিস স্টোর ব্যবসায়িক ইউনিট

সীমিত দায়বদ্ধতার সাথে মেদভোদ কৃষি সমবায়, মেদভোদ, ভোডিস স্টোর ব্যবসায়িক ইউনিট এক Farm shop যা হলো মধ্যে অবস্থিত. এই স্লোভেনিয়া এর 181 কৃষিগত পাইকারী বিক্রয় এক. সীমিত দায়বদ্ধতার সাথে মেদভোদ কৃষি সমবায়, মেদভোদ, ভোডিস স্টোর ব্যবসায়িক ইউনিট এর ঠিকানা Kamniška cesta 8, 1217 Vodice, Slovenia হয়সীমিত দায়বদ্ধতার সাথে মেদভোদ কৃষি সমবায়, মেদভোদ, ভোডিস স্টোর ব্যবসায়িক ইউনিট থেকে 38618324011 যোগাযোগ করা যেতে পারে ওয়েব এ 39 পর্যালোচকদের দ্বারা সীমিত দায়বদ্ধতার সাথে মেদভোদ কৃষি সমবায়, মেদভোদ, ভোডিস স্টোর ব্যবসায়িক ইউনিট কে 4.5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

সীমিত দায়বদ্ধতার সাথে মেদভোদ কৃষি সমবায়, মেদভোদ, ভোডিস স্টোর ব্যবসায়িক ইউনিট আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

ট্রাফিক, ম্যাগাজিন এবং অফিস সরবরাহ বিক্রয়, Dejan Poglajen s.p. (ম্যাগাজিনের দোকান) Kopitarjev trg 1, 1217 Vodice, Slovenia (প্রায়. 237 মিটার)
F/I/O/R/I ফুলওয়ালা (ফুলের দোকান) Kopitarjev trg 1, 1217 Vodice, Slovenia (প্রায়. 237 মিটার)
"কসাইয়ের দোকান সেলাক" মার্কো সেলাক এস.পি. (চিকেন ও মাটন শপ) Kopitarjev trg 4, 1217 Vodice, Slovenia (প্রায়. 234 মিটার)
"কসাইয়ের দোকান সেলাক" মার্কো সেলাক এস.পি. (চিকেন ও মাটন শপ) Kopitarjev trg 4, 1217 Vodice, Slovenia (প্রায়. 233 মিটার)
F/I/O/R/I ফ্লোরিস্ট (ফুলের দোকান) Kopitarjev trg 1, 1217 Vodice, Slovenia (প্রায়. 233 মিটার)
প্রাকৃতিক ইউনিকর্ন শেখার জন্য ইনস্টিটিউট কেন্দ্র (বিদ্যালয়) Kopitarjev trg 1, 1217 Vodice, Slovenia (প্রায়. 261 মিটার)
প্রাকৃতিক ইউনিকর্ন শেখার জন্য ইনস্টিটিউট কেন্দ্র (বিদ্যালয়) Kopitarjev trg 1, 1217 Vodice, Slovenia (প্রায়. 248 মিটার)
বার্কেনস্টক (কর্পোরেট অফিস) Kopitarjev trg 1, 1217 Vodice, Slovenia (প্রায়. 269 মিটার)

সীমিত দায়বদ্ধতার সাথে মেদভোদ কৃষি সমবায়, মেদভোদ, ভোডিস স্টোর ব্যবসায়িক ইউনিট আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে পোস্টা স্লোভেনিজে ডিও.ও., JAGODIC IGOR d.o.o., Magentis d.o.o., Grujicic Dragan - জেনারেল মেডিসিন ক্লিনিক, স্বেচ্ছাসেবী ফায়ার ব্রিগেড Vodice, পাবলিক কোম্পানি Komunala Vodice, d.o.o., মাষ্টার.সি, Vodice পৌরসভা, Vodice পেনশনার্স সমিতি, ভোডিস লাইব্রেরি, স্টার ট্রেড, ছুতার, প্রকৌশল এবং পরিষেবা d.o.o., Optiprint Gorenjska এবং আরো অনেক.

প্রায় 200 মিটার দূরে, অন্য Farm shop হয় - সীমিত দায়বদ্ধতার সাথে মেদভোদ কৃষি সমবায়, মেদভোদ, ভোডিস স্টোর ব্যবসায়িক ইউনিট

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

সীমিত দায়বদ্ধতার সাথে মেদভোদ কৃষি সমবায়, মেদভোদ, ভোডিস স্টোর ব্যবসায়িক ইউনিট এবং গোস্টিলনা স্কারুচনা এর মধ্যে দূরত্ব প্রায় 4 কিলোমিটার
সীমিত দায়বদ্ধতার সাথে মেদভোদ কৃষি সমবায়, মেদভোদ, ভোডিস স্টোর ব্যবসায়িক ইউনিট এবং গোস্টিলনা স্কারুচনা এর মধ্যে দূরত্ব প্রায় 4 কিলোমিটার
সীমিত দায়বদ্ধতার সাথে মেদভোদ কৃষি সমবায়, মেদভোদ, ভোডিস স্টোর ব্যবসায়িক ইউনিট এবং MOL এর মধ্যে দূরত্ব প্রায় 519 মিটার
সীমিত দায়বদ্ধতার সাথে মেদভোদ কৃষি সমবায়, মেদভোদ, ভোডিস স্টোর ব্যবসায়িক ইউনিট এবং Gostilna pri Anzelnu, Špenko Mihael s.p. এর মধ্যে দূরত্ব প্রায় 2 কিলোমিটার

রেটিং

4.5/5

যোগাযোগ

জানুন

Kamniška cesta 8, 1217 Vodice, Slovenia

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

সীমিত দায়বদ্ধতার সাথে মেদভোদ কৃষি সমবায়, মেদভোদ, ভোডিস স্টোর ব্যবসায়িক ইউনিট যোগাযোগের নম্বরটি কী?
সীমিত দায়বদ্ধতার সাথে মেদভোদ কৃষি সমবায়, মেদভোদ, ভোডিস স্টোর ব্যবসায়িক ইউনিট যোগাযোগের নম্বর 38618324011 হয়
সীমিত দায়বদ্ধতার সাথে মেদভোদ কৃষি সমবায়, মেদভোদ, ভোডিস স্টোর ব্যবসায়িক ইউনিট রেটিং কি?
সীমিত দায়বদ্ধতার সাথে মেদভোদ কৃষি সমবায়, মেদভোদ, ভোডিস স্টোর ব্যবসায়িক ইউনিট রেটিং 4.5 5 টি তারার বাইরে রেটিং
সীমিত দায়বদ্ধতার সাথে মেদভোদ কৃষি সমবায়, মেদভোদ, ভোডিস স্টোর ব্যবসায়িক ইউনিট এর ঠিকানা কী
সীমিত দায়বদ্ধতার সাথে মেদভোদ কৃষি সমবায়, মেদভোদ, ভোডিস স্টোর ব্যবসায়িক ইউনিট এর ঠিকানা Kamniška cesta 8, 1217 Vodice, Slovenia.

মানুষ আরও যা খোঁজে