Ulitkov এর ফাউন্ড্রি, উত্পাদন এবং প্রক্রিয়াকরণ, d.d.

Ulitkov এর ফাউন্ড্রি, উত্পাদন এবং প্রক্রিয়াকরণ, d.d. এক Foundry যা হলো 1295 Ivančna Gorica মধ্যে অবস্থিত. এই স্লোভেনিয়া এর 24 ফাউন্ড্রি এক. Ulitkov এর ফাউন্ড্রি, উত্পাদন এবং প্রক্রিয়াকরণ, d.d. এর ঠিকানা Ljubljanska cesta 43, 1295 Ivančna Gorica, Slovenia হয়Ulitkov এর ফাউন্ড্রি, উত্পাদন এবং প্রক্রিয়াকরণ, d.d. ওয়েবসাইট https://livar.si/Ulitkov এর ফাউন্ড্রি, উত্পাদন এবং প্রক্রিয়াকরণ, d.d. থেকে +386 1 786 99 00 যোগাযোগ করা যেতে পারে ওয়েব এ 19 পর্যালোচকদের দ্বারা Ulitkov এর ফাউন্ড্রি, উত্পাদন এবং প্রক্রিয়াকরণ, d.d. কে 3.5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

Ulitkov এর ফাউন্ড্রি, উত্পাদন এবং প্রক্রিয়াকরণ, d.d. আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

NDID l.l.c. (স্টোর) ইউলিকা 6. জুনিজা 6, 1295 ইভানচনা গোরিকা, স্লোভেনিয়া (প্রায়. 328 মিটার)
Ulitkov এর ফাউন্ড্রি, উত্পাদন এবং প্রক্রিয়াকরণ, d.d. (ফাউন্ড্রি) Ljubljanska cesta 43, 1295 Ivančna Gorica, Slovenia (প্রায়. 100 মিটার)
কাগজের দোকান এবং আনুষাঙ্গিক KAŠČA, TRGOVINA KAŠČA, TOK D.O.O. (স্টেশনারি দোকান) Livarska ulica 1, 1295 Ivančna Gorica, Slovenia (প্রায়. 268 মিটার)
NDID l.l.c. (স্টোর) ইউলিকা 6. জুনিজা 6, 1295 ইভানচনা গোরিকা, স্লোভেনিয়া (প্রায়. 328 মিটার)
Ulitkov এর ফাউন্ড্রি, উত্পাদন এবং প্রক্রিয়াকরণ, d.d. (ফাউন্ড্রি) Ljubljanska cesta 43, 1295 Ivančna Gorica, Slovenia (প্রায়. 159 মিটার)
লারিসার দোকান, পোশাকের দোকান, আলেকসান্দ্রা জাফরান এস.পি. (পোশাকের দোকান) স্ট্রিট 6. জুনিজা 9, 1295 ইভানকা গোরিকা, স্লোভেনিয়া (প্রায়. 345 মিটার)
(গবেষণা এবং পণ্য উন্নয়ন) (প্রায়. 205 মিটার)
ইম্প আর্মেচার, ইন্ডাস্ট্রিয়াল আর্মেচারের উত্পাদন এবং পরিষেবা, d.o.o. (প্রস্তুতকারক) Ljubljanska cesta 43, 1295 Ivančna Gorica, Slovenia (প্রায়. 213 মিটার)

Ulitkov এর ফাউন্ড্রি, উত্পাদন এবং প্রক্রিয়াকরণ, d.d. আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে লারিসার দোকান, পোশাকের দোকান, আলেকসান্দ্রা জাফরান এস.পি., ইম্প আর্মেচার, ইন্ডাস্ট্রিয়াল আর্মেচারের উত্পাদন এবং পরিষেবা, d.o.o., পরিচ্ছন্নতার পরিষেবা, Ljiljana Nestorović s.p., গোস্টিলনা ক্রজাভেলজ, ফাউন্ড্রিতে বার, Intelectus, ব্যবসায়িক পরিষেবা, d.o.o., কাগজের দোকান এবং আনুষাঙ্গিক KAŠČA, TRGOVINA KAŠČA, TOK D.O.O., স্লোভেনিয়ার ধাতু ও বৈদ্যুতিক শিল্পের সিন্ডিকেট - Skei, Imp কারখানা Armatur d.d. ইভানচনা গোরিকা, গোস্টিলনা ক্রজাভেলজ, উৎপাদন, দালালি, বাণিজ্য এবং বৈদেশিক বাণিজ্যের জন্য অ্যাপলস কোম্পানি ডিও, ইভানা গোরিকা, ইম্প আর্মেচার, ইন্ডাস্ট্রিয়াল আর্মেচারের উত্পাদন এবং পরিষেবা, d.o.o., , এবং আরো অনেক.

প্রায় 250 মিটার বিমানের দূরত্বের মধ্যে, Ulitkov এর ফাউন্ড্রি, উত্পাদন এবং প্রক্রিয়াকরণ, d.d. আরও কমপক্ষে 2 আরও ফাউন্ড্রি হু। এইগুলো ফাউন্ড্রি হু - Ulitkov এর ফাউন্ড্রি, উত্পাদন এবং প্রক্রিয়াকরণ, d.d., Ulitkov এর ফাউন্ড্রি, উত্পাদন এবং প্রক্রিয়াকরণ, d.d.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

Ulitkov এর ফাউন্ড্রি, উত্পাদন এবং প্রক্রিয়াকরণ, d.d. এবং Hofer খুচরা d.o.o., ব্যবসায়িক ইউনিট Ivančna Gorica এর মধ্যে দূরত্ব প্রায় 670 মিটার
Ulitkov এর ফাউন্ড্রি, উত্পাদন এবং প্রক্রিয়াকরণ, d.d. এবং Hofer খুচরা d.o.o., ব্যবসায়িক ইউনিট Ivančna Gorica এর মধ্যে দূরত্ব প্রায় 674 মিটার
Ulitkov এর ফাউন্ড্রি, উত্পাদন এবং প্রক্রিয়াকরণ, d.d. এবং সানশাইন ক্যাফে এর মধ্যে দূরত্ব প্রায় 671 মিটার
Ulitkov এর ফাউন্ড্রি, উত্পাদন এবং প্রক্রিয়াকরণ, d.d. এবং স্টিচনার সিস্টারসিয়ান অ্যাবে এর মধ্যে দূরত্ব প্রায় 2 কিলোমিটার

রেটিং

3.5/5

যোগাযোগ

https://livar.si/

জানুন

Ljubljanska cesta 43, 1295 Ivančna Gorica, Slovenia

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

Ulitkov এর ফাউন্ড্রি, উত্পাদন এবং প্রক্রিয়াকরণ, d.d. যোগাযোগের নম্বরটি কী?
Ulitkov এর ফাউন্ড্রি, উত্পাদন এবং প্রক্রিয়াকরণ, d.d. যোগাযোগের নম্বর +386 1 786 99 00 হয়
কি Ulitkov এর ফাউন্ড্রি, উত্পাদন এবং প্রক্রিয়াকরণ, d.d. ওয়েবসাইট কি?
হ্যাঁ, Ulitkov এর ফাউন্ড্রি, উত্পাদন এবং প্রক্রিয়াকরণ, d.d. ওয়েবসাইট https://livar.si/.
Ulitkov এর ফাউন্ড্রি, উত্পাদন এবং প্রক্রিয়াকরণ, d.d. রেটিং কি?
Ulitkov এর ফাউন্ড্রি, উত্পাদন এবং প্রক্রিয়াকরণ, d.d. রেটিং 3.5 5 টি তারার বাইরে রেটিং
Ulitkov এর ফাউন্ড্রি, উত্পাদন এবং প্রক্রিয়াকরণ, d.d. এর ঠিকানা কী
Ulitkov এর ফাউন্ড্রি, উত্পাদন এবং প্রক্রিয়াকরণ, d.d. এর ঠিকানা Ljubljanska cesta 43, 1295 Ivančna Gorica, Slovenia.
Ulitkov এর ফাউন্ড্রি, উত্পাদন এবং প্রক্রিয়াকরণ, d.d. যেখানে অবস্থিত?
Ulitkov এর ফাউন্ড্রি, উত্পাদন এবং প্রক্রিয়াকরণ, d.d. 1295 Ivančna Gorica মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে