ক্যাটারিং, পর্যটন, ট্রেড পোহলে অ্যান্ড কোং এর জন্য কোম্পানি। ডি.ও.ও.

ক্যাটারিং, পর্যটন, ট্রেড পোহলে অ্যান্ড কোং এর জন্য কোম্পানি। ডি.ও.ও. এক Pizza restaurant যা হলো 8270 Krško মধ্যে অবস্থিত. এই স্লোভেনিয়া এর 337 রেস্তোঁরা সমূহ এক. ক্যাটারিং, পর্যটন, ট্রেড পোহলে অ্যান্ড কোং এর জন্য কোম্পানি। ডি.ও.ও. এর ঠিকানা ডালমাটিনোভা ইউলিকা 2, 8270 Krško, স্লোভেনিয়া হয়ক্যাটারিং, পর্যটন, ট্রেড পোহলে অ্যান্ড কোং এর জন্য কোম্পানি। ডি.ও.ও. থেকে 38674922200 যোগাযোগ করা যেতে পারে ক্যাটারিং, পর্যটন, ট্রেড পোহলে অ্যান্ড কোং এর জন্য কোম্পানি। ডি.ও.ও. আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 997 পর্যালোচকদের দ্বারা ক্যাটারিং, পর্যটন, ট্রেড পোহলে অ্যান্ড কোং এর জন্য কোম্পানি। ডি.ও.ও. কে 4.5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

ক্যাটারিং, পর্যটন, ট্রেড পোহলে অ্যান্ড কোং এর জন্য কোম্পানি। ডি.ও.ও. আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

লাইটনিং, ইন্টারনেট বিক্রয়, অনিতা টোভর্নিক, এসপি। (স্টোর) Cesta krških žrtev 46, 8270 Krško, স্লোভেনিয়া (প্রায়. 140 মিটার)
ক্রীড়া সরঞ্জাম বিক্রয়, Ambrož Rožman s.p. (খেলার সামগ্রীর দোকান) Cesta krških žrtev 49 A, 8270 Krško, Slovenia (প্রায়. 140 মিটার)
মিষ্টান্ন "জাগোদা" Gzim Kahrimani s.p. (আইসক্রিমের দোকান) Cesta krških žrtev 29, 8270 Krško, স্লোভেনিয়া (প্রায়. 273 মিটার)
পাদুকা পাইকারি এবং খুচরা ট্রেডিং কোম্পানি d.o.o. ক্রসকো (জুতার দোকান) Cesta krških žrtev 43, 8270 Krško, স্লোভেনিয়া (প্রায়. 156 মিটার)
Punkt যুব সংস্থা - AGADO গ্রুপ (ছাপার দোকান) Cesta krških žrtev 37, 8270 Krško, স্লোভেনিয়া (প্রায়. 194 মিটার)
d.o.o. পরিষেবাতে Avtoline Krško trgovina. (গাড়ি বিক্রেতা) Bohoričeva ulica 10, 8270 Krško, Slovenia (প্রায়. 252 মিটার)
শপ মোটো হিট Krško Bohorč ফ্রাঙ্ক s.p. (ব্যবহৃত মোটরসাইকেলের ডিলার) Cesta krških žrtev 59, 8270 Krško, স্লোভেনিয়া (প্রায়. 296 মিটার)
অপটিক্স Rimc Krško (চোখের ডাক্তার) Cesta krških žrtev 32, 8270 Krško, স্লোভেনিয়া (প্রায়. 226 মিটার)
উদ্যোক্তা এবং পর্যটন কেন্দ্র Krško (কাউন্সেলর) Cesta krških žrtev 46, 8270 Krško, স্লোভেনিয়া (প্রায়. 140 মিটার)
ক্যাটারিং, পর্যটন, ট্রেড পোহলে অ্যান্ড কোং এর জন্য কোম্পানি। ডি.ও.ও. (পিজা রেস্তোঁরা সমূহ) ডালমাটিনোভা ইউলিকা 2, 8270 Krško, স্লোভেনিয়া (প্রায়. 100 মিটার)

ক্যাটারিং, পর্যটন, ট্রেড পোহলে অ্যান্ড কোং এর জন্য কোম্পানি। ডি.ও.ও. আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে কাভার্না জেভেজদা ক্রসকো, অ্যাপোলো হসপিটালিটি অ্যান্ড ট্যুরিজম d.o.o. ক্রসকো, ইলেকট্রনিক ডিভাইসের আনসাট ইনস্টলেশন এবং রক্ষণাবেক্ষণ d.o.o., রিমক ডু, Maša Dostal s.p. দোকান, মোটো Krško আঘাত, গাজেলা ডি.ও.ও. ক্রসকো, পাদুকা পাইকারি এবং খুচরা ট্রেডিং কোম্পানি d.o.o. ক্রসকো, ক্রীড়া সরঞ্জাম বিক্রয়, Ambrož Rožman s.p., মিষ্টান্ন "জাগোদা" Gzim Kahrimani s.p., অপটিক্স Rimc Krško, কাভার্না জেভেজদা ক্রসকো, ইলেকট্রনিক ডিভাইসের আনসাট ইনস্টলেশন এবং রক্ষণাবেক্ষণ d.o.o., রিমক ডু, গাজেলা ডি.ও.ও. ক্রসকো, অ্যাপোলো হসপিটালিটি অ্যান্ড ট্যুরিজম d.o.o. ক্রসকো, সুপার লাইটনিং ইন্টারনেট বিক্রয়, d.o.o., ভালভাসরের লাইব্রেরি ক্রস্কো, স্লোভেনিয়া কর্মসংস্থান পরিষেবা, শ্রম অফিস Krško, শপ মোটো হিট Krško Bohorč ফ্রাঙ্ক s.p. এবং আরো অনেক.

প্রায় 200 মিটার দূরে, অন্য Pizza restaurant হয় - ক্যাটারিং, পর্যটন, ট্রেড পোহলে অ্যান্ড কোং এর জন্য কোম্পানি। ডি.ও.ও.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

ক্যাটারিং, পর্যটন, ট্রেড পোহলে অ্যান্ড কোং এর জন্য কোম্পানি। ডি.ও.ও. এবং সুপারনোভা কিল্যান্ডিয়া ক্রসকো এর মধ্যে দূরত্ব প্রায় 3 কিলোমিটার
ক্যাটারিং, পর্যটন, ট্রেড পোহলে অ্যান্ড কোং এর জন্য কোম্পানি। ডি.ও.ও. এবং ওস্টারিজা মার্গারেটা রবার্ট ব্লাজিনসেক এসপি. এর মধ্যে দূরত্ব প্রায় 578 মিটার
ক্যাটারিং, পর্যটন, ট্রেড পোহলে অ্যান্ড কোং এর জন্য কোম্পানি। ডি.ও.ও. এবং ক্যাটারিং, পর্যটন, ট্রেড পোহলে অ্যান্ড কোং এর জন্য কোম্পানি। ডি.ও.ও. এর মধ্যে দূরত্ব প্রায় 104 মিটার

রেটিং

4.5/5

যোগাযোগ

জানুন

ডালমাটিনোভা ইউলিকা 2, 8270 Krško, স্লোভেনিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

ক্যাটারিং, পর্যটন, ট্রেড পোহলে অ্যান্ড কোং এর জন্য কোম্পানি। ডি.ও.ও. যোগাযোগের নম্বরটি কী?
ক্যাটারিং, পর্যটন, ট্রেড পোহলে অ্যান্ড কোং এর জন্য কোম্পানি। ডি.ও.ও. যোগাযোগের নম্বর 38674922200 হয়
ক্যাটারিং, পর্যটন, ট্রেড পোহলে অ্যান্ড কোং এর জন্য কোম্পানি। ডি.ও.ও. রেটিং কি?
ক্যাটারিং, পর্যটন, ট্রেড পোহলে অ্যান্ড কোং এর জন্য কোম্পানি। ডি.ও.ও. রেটিং 4.5 5 টি তারার বাইরে রেটিং
ক্যাটারিং, পর্যটন, ট্রেড পোহলে অ্যান্ড কোং এর জন্য কোম্পানি। ডি.ও.ও. এর ঠিকানা কী
ক্যাটারিং, পর্যটন, ট্রেড পোহলে অ্যান্ড কোং এর জন্য কোম্পানি। ডি.ও.ও. এর ঠিকানা ডালমাটিনোভা ইউলিকা 2, 8270 Krško, স্লোভেনিয়া.
ক্যাটারিং, পর্যটন, ট্রেড পোহলে অ্যান্ড কোং এর জন্য কোম্পানি। ডি.ও.ও. যেখানে অবস্থিত?
ক্যাটারিং, পর্যটন, ট্রেড পোহলে অ্যান্ড কোং এর জন্য কোম্পানি। ডি.ও.ও. 8270 Krško মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে