দাভোরিন জেনকোর স্মৃতিস্তম্ভ

দাভোরিন জেনকোর স্মৃতিস্তম্ভ এক Historical landmark যা হলো 4207 সার্ক্লজে না গোরেঞ্জস্কেম মধ্যে অবস্থিত. এই স্লোভেনিয়া এর 167 .তিহাসিক ল্যান্ডমার্কস এক. দাভোরিন জেনকোর স্মৃতিস্তম্ভ এর ঠিকানা Trg Davorina Jenka 13, 4207 Cerklje na Gorenjskem, Slovenia হয়দাভোরিন জেনকোর স্মৃতিস্তম্ভ আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 3 পর্যালোচকদের দ্বারা দাভোরিন জেনকোর স্মৃতিস্তম্ভ কে 5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

দাভোরিন জেনকোর স্মৃতিস্তম্ভ আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

গৃহসজ্জার সামগ্রী অ্যান্টন স্নেডেক এস.পি. (সজ্জকার দোকান) উলিকা আন্দ্রেজা ভাভকনা 23, 4207 সার্ক্লজে না গোরেঞ্জস্কেম, স্লোভেনিয়া (প্রায়. 385 মিটার)
কসাই, সসেজ তৈরি এবং খুচরা Aleš Kepic s.p. (চিকেন ও মাটন শপ) Krvavška cesta 14, 4207 Cerklje na Gorenjskem, Slovenia (প্রায়. 368 মিটার)
গ্রিনহাউস Ksenija Verbič s.p.-এ সবজি এবং শোভাময় গাছের "আর্টিচোক" চাষ। (বাগান কেন্দ্র) Stara cesta 33, 4207 Cerklje na Gorenjskem, Slovenia (প্রায়. 285 মিটার)
TIC Cerklje na Gorenjskem (পর্যটক তথ্য কেন্দ্র) Krvavška cesta 1b, 4207 Cerklje na Gorenjskem, Slovenia (প্রায়. 198 মিটার)
কসাই খামার মন্দির Iztok Likozar s.p. (চিকেন ও মাটন শপ) Trg Davorina Jenka 6, 4207 Cerklje na Gorenjskem, Slovenia (প্রায়. 139 মিটার)
ALTEKS d.o.o. (বিল্ডিং উপকরণের দোকান) Slovenska cesta 31a, 4207 Cerklje na Gorenjskem, Slovenia (প্রায়. 390 মিটার)
ভ্রমণ মূল্য এবং শুল্ক বিনামূল্যে দোকান (স্টোর) Spodnji Brnik- Krvavec, 4210 Brnik, Slovenia (প্রায়. 309 মিটার)
ভিডিও পিসি সেন্টার (ইলেকট্রনিক্স দোকান) সেস্টা বনাম পলিকো 27, 4207 সার্ক্লজে না গোরেঞ্জস্কেম, স্লোভেনিয়া (প্রায়. 346 মিটার)
E.O.S., ইউরোপীয় মূল সমাধান, উৎপাদন এবং ব্রোকারেজ d.o.o. উলিকা ইভানা হরিবারজা 22, 4207 সার্ক্লজে না গোরেঞ্জস্কেম, স্লোভেনিয়া (প্রায়. 402 মিটার)
SLATNAR D.O.O. (কর্পোরেট অফিস) ইউলিকা ইগনাকা বোর্স্টনিকা 16, 4207 সার্ক্লজে না গোরেঞ্জস্কেম, স্লোভেনিয়া (প্রায়. 288 মিটার)

দাভোরিন জেনকোর স্মৃতিস্তম্ভ আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে কৃষি সমবায় Cerklje, z.o.o., পোস্তা স্লোভেনিজে ডিও.ও., ফ্রেয়ার, বিজনেস কনসালটিং ডি.ও.ও., মার্কেটর, ভিডিও পিসি সেন্টার ড্যামজান ইলিনিচ এসপি., ভ্রমণ মূল্য এবং শুল্ক বিনামূল্যে দোকান, শেষ মুহূর্তের দোকান-নন Schengen, সার্ক্লজে ট্যুরিস্ট বোর্ড, Gamar, যানবাহন মেরামত ও রক্ষণাবেক্ষণ Gašper Kladnik s.p., ভ্রমণ মূল্য এবং শুল্ক বিনামূল্যে দোকান, শেষ মিনিট নন Sche, এআরবিজেড, মার্কেটর, কসাই, সসেজ তৈরি এবং খুচরা Aleš Kepic s.p., ALTEKS d.o.o., ভিডিও পিসি সেন্টার ড্যামজান ইলিনিচ এসপি., TIC Cerklje na Gorenjskem, ভিডিও পিসি সেন্টার, কসাই খামার মন্দির Iztok Likozar s.p., E.O.S., ইউরোপীয় মূল সমাধান, উৎপাদন এবং ব্রোকারেজ d.o.o., SLATNAR D.O.O., কৃষি সমবায় Cerklje, z.o.o. এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

দাভোরিন জেনকোর স্মৃতিস্তম্ভ এবং ডভোর জেজারসেক ব্রনিক এর মধ্যে দূরত্ব প্রায় 2 কিলোমিটার
দাভোরিন জেনকোর স্মৃতিস্তম্ভ এবং Pizzeria Botana Bojan Globočnik s.p. এর মধ্যে দূরত্ব প্রায় 4 কিলোমিটার
দাভোরিন জেনকোর স্মৃতিস্তম্ভ এবং এর মধ্যে দূরত্ব প্রায় 2 কিলোমিটার
দাভোরিন জেনকোর স্মৃতিস্তম্ভ এবং Pizzeria Botana Bojan Globočnik s.p. এর মধ্যে দূরত্ব প্রায় 4 কিলোমিটার
দাভোরিন জেনকোর স্মৃতিস্তম্ভ এবং ডভোর জেজারসেক ব্রনিক এর মধ্যে দূরত্ব প্রায় 2 কিলোমিটার

রেটিং

5/5

যোগাযোগ

জানুন

Trg Davorina Jenka 13, 4207 Cerklje na Gorenjskem, Slovenia

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

দাভোরিন জেনকোর স্মৃতিস্তম্ভ রেটিং কি?
দাভোরিন জেনকোর স্মৃতিস্তম্ভ রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং
দাভোরিন জেনকোর স্মৃতিস্তম্ভ এর ঠিকানা কী
দাভোরিন জেনকোর স্মৃতিস্তম্ভ এর ঠিকানা Trg Davorina Jenka 13, 4207 Cerklje na Gorenjskem, Slovenia.
দাভোরিন জেনকোর স্মৃতিস্তম্ভ যেখানে অবস্থিত?
দাভোরিন জেনকোর স্মৃতিস্তম্ভ 4207 সার্ক্লজে না গোরেঞ্জস্কেম মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে