দোকান "Lipa", সিভিল ইঞ্জিনিয়ারিং, পরামর্শ এবং তত্ত্বাবধান, Mirka Petrovič s.p.

দোকান "Lipa", সিভিল ইঞ্জিনিয়ারিং, পরামর্শ এবং তত্ত্বাবধান, Mirka Petrovič s.p. এক যা হলো মধ্যে অবস্থিত. দোকান "Lipa", সিভিল ইঞ্জিনিয়ারিং, পরামর্শ এবং তত্ত্বাবধান, Mirka Petrovič s.p. এর ঠিকানা Stara Gora 12a, 9244 Sveti Jurij ob Ščavnici, Slovenia হয়দোকান "Lipa", সিভিল ইঞ্জিনিয়ারিং, পরামর্শ এবং তত্ত্বাবধান, Mirka Petrovič s.p. থেকে +386 2 568 42 54 যোগাযোগ করা যেতে পারে ওয়েব এ 2 পর্যালোচকদের দ্বারা দোকান "Lipa", সিভিল ইঞ্জিনিয়ারিং, পরামর্শ এবং তত্ত্বাবধান, Mirka Petrovič s.p. কে 5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

দোকান "Lipa", সিভিল ইঞ্জিনিয়ারিং, পরামর্শ এবং তত্ত্বাবধান, Mirka Petrovič s.p. আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

M&S, নির্মাণ কাজ শেষ এবং পেইন্টিং, Miro Vršič s.p. (প্রতিষ্ঠা) Stara Gora 22b, 9244 Sveti Jurij ob Ščavnici, Slovenia (প্রায়. 138 মিটার)
Sveti Jurij ob Ščavnici ট্যুরিস্ট অ্যাসোসিয়েশন (পর্যটক তথ্য কেন্দ্র) Stara Gora 14, 9244 Sveti Jurij ob Ščavnici, Slovenia (প্রায়. 223 মিটার)
(প্রায়. 179 মিটার)
স্বেচ্ছাসেবী ফায়ার ব্রিগেড স্টার গোরা Stara Gora 12, 9244 Sveti Jurij ob Ščavnici, Slovenia (প্রায়. 100 মিটার)
স্টার গোরায় উইন্ডমিল (স্টার গোরা উইন্ডমিল) (ঐতিহাসিক ল্যান্ডমার্ক) Stara Gora 12a, 9244 Sveti Jurij ob Ščavnici, Slovenia (প্রায়. 207 মিটার)
M&S, নির্মাণ কাজ সমাপ্তি এবং পেইন্টিং, Miro Vršič s.p. Stara Gora 22b, 9244 Sveti Jurij ob Ščavnici, Slovenia (প্রায়. 138 মিটার)
ওল্ডটাইমার তারা গোরা Stara Gora 13, 9244 Stara Gora, Slovenia (প্রায়. 171 মিটার)
পর্যটন সমিতি Sveti Jurij ob Šavnici (পর্যটক তথ্য কেন্দ্র) Stara Gora 14, 9244 Sveti Jurij ob Å Ä avnici, স্লোভেনিয়া (প্রায়. 223 মিটার)
দোকান "Lipa", সিভিল ইঞ্জিনিয়ারিং, পরামর্শ এবং তত্ত্বাবধান, Mirka PetroviÄ s.p. Stara Gora 12a, 9244 Sveti Jurij ob Å Ä avnici, স্লোভেনিয়া (প্রায়. 100 মিটার)

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

দোকান "Lipa", সিভিল ইঞ্জিনিয়ারিং, পরামর্শ এবং তত্ত্বাবধান, Mirka Petrovič s.p. এবং অ্যান্টন - Sv. Jurij ob Ščavnici এর মধ্যে দূরত্ব প্রায় 2 কিলোমিটার
দোকান "Lipa", সিভিল ইঞ্জিনিয়ারিং, পরামর্শ এবং তত্ত্বাবধান, Mirka Petrovič s.p. এবং ওএমভি এর মধ্যে দূরত্ব প্রায় 4 কিলোমিটার
দোকান "Lipa", সিভিল ইঞ্জিনিয়ারিং, পরামর্শ এবং তত্ত্বাবধান, Mirka Petrovič s.p. এবং পিজারিয়া কার্লো এর মধ্যে দূরত্ব প্রায় 2 কিলোমিটার
দোকান "Lipa", সিভিল ইঞ্জিনিয়ারিং, পরামর্শ এবং তত্ত্বাবধান, Mirka Petrovič s.p. এবং টেক্সাস বার - জানজা এনজিভার এস.পি. এর মধ্যে দূরত্ব প্রায় 2 কিলোমিটার
দোকান "Lipa", সিভিল ইঞ্জিনিয়ারিং, পরামর্শ এবং তত্ত্বাবধান, Mirka Petrovič s.p. এবং মিষ্টান্ন ভাণ্ডার জেসমিনা, জেসমিন ডেরভিসি এসপি. এর মধ্যে দূরত্ব প্রায় 2 কিলোমিটার

রেটিং

5/5

যোগাযোগ

জানুন

Stara Gora 12a, 9244 Sveti Jurij ob Ščavnici, Slovenia

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

দোকান "Lipa", সিভিল ইঞ্জিনিয়ারিং, পরামর্শ এবং তত্ত্বাবধান, Mirka Petrovič s.p. যোগাযোগের নম্বরটি কী?
দোকান "Lipa", সিভিল ইঞ্জিনিয়ারিং, পরামর্শ এবং তত্ত্বাবধান, Mirka Petrovič s.p. যোগাযোগের নম্বর +386 2 568 42 54 হয়
দোকান "Lipa", সিভিল ইঞ্জিনিয়ারিং, পরামর্শ এবং তত্ত্বাবধান, Mirka Petrovič s.p. রেটিং কি?
দোকান "Lipa", সিভিল ইঞ্জিনিয়ারিং, পরামর্শ এবং তত্ত্বাবধান, Mirka Petrovič s.p. রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং
দোকান "Lipa", সিভিল ইঞ্জিনিয়ারিং, পরামর্শ এবং তত্ত্বাবধান, Mirka Petrovič s.p. এর ঠিকানা কী
দোকান "Lipa", সিভিল ইঞ্জিনিয়ারিং, পরামর্শ এবং তত্ত্বাবধান, Mirka Petrovič s.p. এর ঠিকানা Stara Gora 12a, 9244 Sveti Jurij ob Ščavnici, Slovenia.