Žalec, Šempeter ইউনিটের পৌরসভার কিন্ডারগার্টেন

Žalec, Šempeter ইউনিটের পৌরসভার কিন্ডারগার্টেন এক Kindergarten School যা হলো মধ্যে অবস্থিত. এই স্লোভেনিয়া এর 295 কিন্ডারগার্টেন স্কুল এক. Žalec, Šempeter ইউনিটের পৌরসভার কিন্ডারগার্টেন এর ঠিকানা স্টারভাস্কা ইউলিকা 17, 3311 সাভিনজা উপত্যকা, স্লোভেনিয়ায় সেম্পিটার হয়Žalec, Šempeter ইউনিটের পৌরসভার কিন্ডারগার্টেন থেকে 38635701200 যোগাযোগ করা যেতে পারে ওয়েব এ 9 পর্যালোচকদের দ্বারা Žalec, Šempeter ইউনিটের পৌরসভার কিন্ডারগার্টেন কে 5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

Žalec, Šempeter ইউনিটের পৌরসভার কিন্ডারগার্টেন আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

মা-প্রফেসর, বাণিজ্য ও সেবা d.o.o. (হোম সামগ্রীর দোকান) পেট্রোভ trg 7, 3311 স্লোভেনিয়ার সাভিনজা উপত্যকায় সেম্পিটার (প্রায়. 298 মিটার)
সেভারসন d.o.o. (প্রস্তুতকারক) স্টারভাস্কা ইউলিকা 13, 3311 সাভিনজা উপত্যকা, স্লোভেনিয়ায় সেম্পিটার (প্রায়. 145 মিটার)
ফ্যাশন কর্নার (পোশাকের দোকান) পেট্রোভ trg 7, 3311 স্লোভেনিয়ার সাভিনজা উপত্যকায় সেম্পিটার (প্রায়. 322 মিটার)
হিয়ারিং এইডস-ওয়াইডেক্স ডিওও, হিয়ারিং এইডের উত্পাদন, রক্ষণাবেক্ষণ এবং বিতরণ (শ্রবণ সাহায্যের দোকান) Rimska cesta 70, 3311 Šempeter in the Savinja Valley, Slovenia (প্রায়. 361 মিটার)
রোমান দোকান, সুজানা বুকভনিক এস.পি. (মুদি দোকান) পেট্রোভ trg 1, 3311 Šempeter v Savinjski dolini, Slovenia (প্রায়. 351 মিটার)
Cvetličarna "Mb" এবং Darilni butik, Bernarda Kotnik s.p. (ফুলের দোকান) Sončna ulica 14, 3313 Šempeter in the Savinja Valley, Slovenia (প্রায়. 348 মিটার)
Pekarna Fijavž d.o.o. (বেকারি এবং কেকের দোকান) Rimska cesta 54, 3311 Šempeter in the Savinja Valley, Slovenia (প্রায়. 372 মিটার)
(প্রায়. 385 মিটার)
কম্পিউটার প্ল্যানেট (কম্পিউটার আনুষাঙ্গিক দোকান) Rimska cesta 54, 3311 Šempeter in the Savinja Valley, Slovenia (প্রায়. 372 মিটার)
অন্ত্যেষ্টিক্রিয়া সেবা, ইভান রোপোতার এস.পি. (ফিউনারেল বাসা) স্টারোভাসকা ইউলিকা 12, 3311 সাভিনজা উপত্যকা, স্লোভেনিয়ায় সেম্পিটার (প্রায়. 196 মিটার)

Žalec, Šempeter ইউনিটের পৌরসভার কিন্ডারগার্টেন আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে ফ্যাশন কর্নার, রোমান দোকান, সুজানা বুকভনিক এস.পি., মা-প্রফেসর, বাণিজ্য ও সেবা d.o.o., Cvetličarna "Mb" এবং Darilni butik, Bernarda Kotnik s.p., কম্পিউটার প্ল্যানেট, Pekarna Fijavž d.o.o., হিয়ারিং এইডস-ওয়াইডেক্স ডিওও, হিয়ারিং এইডের উত্পাদন, রক্ষণাবেক্ষণ এবং বিতরণ, পিজারিয়া নেক্রোপলিস, রোমান নেক্রোপলিস, সেভিনজস্কা উপত্যকায় স্বেচ্ছাসেবী ফায়ার ব্রিগেড সেম্পিটার, , প্রাণোস, বোসটজান ক্রামবার্গার এস.পি., পিজারিয়া নেক্রোপলিস, রোমান নেক্রোপলিস, ট্যুরিস্ট অ্যাসোসিয়েশন সেম্পেটার - জামা পেকেল, কম্পিউটার প্ল্যানেট, সাভিনজস্কা উপত্যকায় স্বেচ্ছাসেবী ফায়ার ব্রিগেড সেম্পেটার, ইনোভিস - ইনোভেটিভ ইনফরমেশন সিস্টেমস, তথ্য প্রকৌশল, পরামর্শ, বাণিজ্য এবং টেলিযোগাযোগের জন্য একটি কোম্পানি d.o.o. এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

Žalec, Šempeter ইউনিটের পৌরসভার কিন্ডারগার্টেন এবং পিজারিয়া নেক্রোপলিস এর মধ্যে দূরত্ব প্রায় 307 মিটার
Žalec, Šempeter ইউনিটের পৌরসভার কিন্ডারগার্টেন এবং গোস্টিলনা স্টরম্যান এর মধ্যে দূরত্ব প্রায় 1 কিলোমিটার
Žalec, Šempeter ইউনিটের পৌরসভার কিন্ডারগার্টেন এবং স্টেকহাউস সালসা এর মধ্যে দূরত্ব প্রায় 381 মিটার
Žalec, Šempeter ইউনিটের পৌরসভার কিন্ডারগার্টেন এবং পিজারিয়া নেক্রোপলিস এর মধ্যে দূরত্ব প্রায় 307 মিটার

রেটিং

5/5

যোগাযোগ

জানুন

স্টারভাস্কা ইউলিকা 17, 3311 সাভিনজা উপত্যকা, স্লোভেনিয়ায় সেম্পিটার

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

Žalec, Šempeter ইউনিটের পৌরসভার কিন্ডারগার্টেন যোগাযোগের নম্বরটি কী?
Žalec, Šempeter ইউনিটের পৌরসভার কিন্ডারগার্টেন যোগাযোগের নম্বর 38635701200 হয়
Žalec, Šempeter ইউনিটের পৌরসভার কিন্ডারগার্টেন রেটিং কি?
Žalec, Šempeter ইউনিটের পৌরসভার কিন্ডারগার্টেন রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং
Žalec, Šempeter ইউনিটের পৌরসভার কিন্ডারগার্টেন এর ঠিকানা কী
Žalec, Šempeter ইউনিটের পৌরসভার কিন্ডারগার্টেন এর ঠিকানা স্টারভাস্কা ইউলিকা 17, 3311 সাভিনজা উপত্যকা, স্লোভেনিয়ায় সেম্পিটার.

মানুষ আরও যা খোঁজে