ইউরোপক, বেকারি এবং মিষ্টান্ন d.o.o.

ইউরোপক, বেকারি এবং মিষ্টান্ন d.o.o. এক Bakery and Cake Shop যা হলো মধ্যে অবস্থিত. এই স্লোভেনিয়া এর 540 বেকারি এবং কেকের দোকান এক. ইউরোপক, বেকারি এবং মিষ্টান্ন d.o.o. এর ঠিকানা পোলজানে নাদ স্কোফজো লোকো 21, 4223 পোলজানে নাদ স্কোফজো লোকো, স্লোভেনিয়া হয়ইউরোপক, বেকারি এবং মিষ্টান্ন d.o.o. আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 1 পর্যালোচকদের দ্বারা ইউরোপক, বেকারি এবং মিষ্টান্ন d.o.o. কে 5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

ইউরোপক, বেকারি এবং মিষ্টান্ন d.o.o. আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

গ্লাস সার্ভিস সেবাস্তিজান গুজেলজ এস.পি. (গ্লাস শপ) পোলজানে নাদ স্কোফজো লোকো 52, 4223 পোলজানে নাদ স্কোফজো লোকো, স্লোভেনিয়া (প্রায়. 260 মিটার)
ব্যবসায়িক ব্যবস্থা Mercator d.d. (মুদি দোকান) পোলজানে নাদ স্কোফজো লোকো 82, 4223 পোলজানে নাদ স্কোফজো লোকো, স্লোভেনিয়া (প্রায়. 156 মিটার)
Avtomehanika Rožman, ক্ষেত্রের সহায়তা এবং যানবাহন রক্ষণাবেক্ষণ, Janez Pintar s.p. (গাড়ি পরিষেবা স্টেশন) পোলজানে নাদ স্কোফজো লোকো 16, 4223 পোলজানে নাদ স্কোফজো লোকো, স্লোভেনিয়া (প্রায়. 180 মিটার)
পোস্তা স্লোভেনিজে ডিও.ও. (ডাক ঘর) পোলজানে নাদ স্কোফজো লোকো 80, 4223 পোলজানে নাদ স্কোফজো লোকো, স্লোভেনিয়া (প্রায়. 358 মিটার)
দোকান কেজিজেড সেন্টার পোলজানে (সাধারণ দোকান) 4223 স্কোফজা লোকা, স্লোভেনিয়ার উপরে পোলজানে (প্রায়. 375 মিটার)
মি এলিটা ক্রিয়েটিভ স্টুডিও, মেলিটা ক্যাডেজ এস.পি. (পোশাক প্রস্তুতকারক) Poljane nad Skofjo Loko 64a, 4223 Poljane nad Skofjo Loko, Slovenia (প্রায়. 257 মিটার)
মিষ্টান্ন উৎপাদন ও বিক্রয়, Miha Novak s.p. (পেস্ট্রি দোকান) পোলজানে নাদ স্কোফজো লোকো 59, 4223 পোলজানে নাদ স্কোফজো লোকো, স্লোভেনিয়া (প্রায়. 179 মিটার)
ইউরোপক, বেকারি এবং মিষ্টান্ন d.o.o. (বেকারি এবং কেকের দোকান) পোলজানে নাদ স্কোফজো লোকো 21, 4223 পোলজানে নাদ স্কোফজো লোকো, স্লোভেনিয়া (প্রায়. 105 মিটার)
পোলজানে স্থানীয় সম্প্রদায় (জেলা সরকারি অফিস) Poljane nad Skofjo Loko 77, 4223 Poljane nad Skofjo Loko, Slovenia (প্রায়. 238 মিটার)
টেহমেটাল, টুল মেকিং, ইঞ্জিনিয়ারিং এবং ট্রেড d.o.o. Poljane nad Skofjo Loko 79, 4223 Poljane nad Skofjo Loko, Slovenia (প্রায়. 306 মিটার)

ইউরোপক, বেকারি এবং মিষ্টান্ন d.o.o. আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে উডিনে রেস্তোরাঁ, ক্যাটারিং, পর্যটন, পরিষেবা এবং বাণিজ্য, d.o.o., একটি Kvick, উত্পাদন এবং বাণিজ্য, d.o.o., পোলজানে শিকার পরিবার, কফি বার Poljane, ক্যাটারিং পরিষেবা, Simon Šturm, S. P., মি এলিটা ক্রিয়েটিভ স্টুডিও, মেলিটা ক্যাডেজ এস.পি., ব্যবসায়িক ব্যবস্থা Mercator d.d., মিষ্টান্ন উৎপাদন ও বিক্রয়, Miha Novak s.p., গ্লাস সার্ভিস সেবাস্তিজান গুজেলজ এস.পি., পোস্তা স্লোভেনিজে ডিও.ও., পোলজানে স্বেচ্ছাসেবী ফায়ার ব্রিগেড, পোলজানে স্থানীয় সম্প্রদায়, , উডিনে রেস্তোরাঁ, ক্যাটারিং, পর্যটন, পরিষেবা এবং বাণিজ্য, d.o.o., পোলজানে ক্রীড়া সংস্থা, পোলজানে ক্রীড়া সংস্থা, , কালচারাল সোসাইটির ড. স্কোফজা লোকার উপরে ইভান তাভকার পোলজানে, সিয়েভা, স্বয়ংচালিত শিল্পের উন্নয়ন এবং বিপণনের জন্য একটি কোম্পানি, টেহমেটাল, টুল মেকিং, ইঞ্জিনিয়ারিং এবং ট্রেড d.o.o. এবং আরো অনেক.

প্রায় 200 মিটার দূরে, অন্য Bakery and Cake Shop হয় - ইউরোপক, বেকারি এবং মিষ্টান্ন d.o.o.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

ইউরোপক, বেকারি এবং মিষ্টান্ন d.o.o. এবং উডিনে রেস্তোরাঁ, ক্যাটারিং, পর্যটন, পরিষেবা এবং বাণিজ্য, d.o.o. এর মধ্যে দূরত্ব প্রায় 141 মিটার
ইউরোপক, বেকারি এবং মিষ্টান্ন d.o.o. এবং গেস্টহাউস এবং বোর্ডিং হাউস stari Vrh Gregor Štefe s.p. এর মধ্যে দূরত্ব প্রায় 6 কিলোমিটার
ইউরোপক, বেকারি এবং মিষ্টান্ন d.o.o. এবং উডিনে রেস্তোরাঁ, ক্যাটারিং, পর্যটন, পরিষেবা এবং বাণিজ্য, d.o.o. এর মধ্যে দূরত্ব প্রায় 141 মিটার
ইউরোপক, বেকারি এবং মিষ্টান্ন d.o.o. এবং উডিনে রেস্তোরাঁ, ক্যাটারিং, পর্যটন, পরিষেবা এবং বাণিজ্য, d.o.o. এর মধ্যে দূরত্ব প্রায় 141 মিটার

রেটিং

5/5

যোগাযোগ

জানুন

পোলজানে নাদ স্কোফজো লোকো 21, 4223 পোলজানে নাদ স্কোফজো লোকো, স্লোভেনিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

ইউরোপক, বেকারি এবং মিষ্টান্ন d.o.o. রেটিং কি?
ইউরোপক, বেকারি এবং মিষ্টান্ন d.o.o. রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং
ইউরোপক, বেকারি এবং মিষ্টান্ন d.o.o. এর ঠিকানা কী
ইউরোপক, বেকারি এবং মিষ্টান্ন d.o.o. এর ঠিকানা পোলজানে নাদ স্কোফজো লোকো 21, 4223 পোলজানে নাদ স্কোফজো লোকো, স্লোভেনিয়া.

মানুষ আরও যা খোঁজে