মি এলিটা ক্রিয়েটিভ স্টুডিও, মেলিটা ক্যাডেজ এস.পি.

মি এলিটা ক্রিয়েটিভ স্টুডিও, মেলিটা ক্যাডেজ এস.পি. এক Dressmaker যা হলো মধ্যে অবস্থিত. এই স্লোভেনিয়া এর 202 পোষাক প্রস্তুতকারক এক. মি এলিটা ক্রিয়েটিভ স্টুডিও, মেলিটা ক্যাডেজ এস.পি. এর ঠিকানা Poljane nad Skofjo Loko 64a, 4223 Poljane nad Skofjo Loko, Slovenia হয়মি এলিটা ক্রিয়েটিভ স্টুডিও, মেলিটা ক্যাডেজ এস.পি. থেকে 38631325207 যোগাযোগ করা যেতে পারে মি এলিটা ক্রিয়েটিভ স্টুডিও, মেলিটা ক্যাডেজ এস.পি. আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।

মি এলিটা ক্রিয়েটিভ স্টুডিও, মেলিটা ক্যাডেজ এস.পি. আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

গ্লাস সার্ভিস সেবাস্তিজান গুজেলজ এস.পি. (গ্লাস শপ) পোলজানে নাদ স্কোফজো লোকো 52, 4223 পোলজানে নাদ স্কোফজো লোকো, স্লোভেনিয়া (প্রায়. 307 মিটার)
ব্যবসায়িক ব্যবস্থা Mercator d.d. (মুদি দোকান) পোলজানে নাদ স্কোফজো লোকো 82, 4223 পোলজানে নাদ স্কোফজো লোকো, স্লোভেনিয়া (প্রায়. 243 মিটার)
Avtomehanika Rožman, ক্ষেত্রের সহায়তা এবং যানবাহন রক্ষণাবেক্ষণ, Janez Pintar s.p. (গাড়ি পরিষেবা স্টেশন) পোলজানে নাদ স্কোফজো লোকো 16, 4223 পোলজানে নাদ স্কোফজো লোকো, স্লোভেনিয়া (প্রায়. 324 মিটার)
মি এলিটা ক্রিয়েটিভ স্টুডিও, মেলিটা ক্যাডেজ এস.পি. (পোশাক প্রস্তুতকারক) Poljane nad Skofjo Loko 64a, 4223 Poljane nad Skofjo Loko, Slovenia (প্রায়. 100 মিটার)
মিষ্টান্ন উৎপাদন ও বিক্রয়, Miha Novak s.p. (পেস্ট্রি দোকান) পোলজানে নাদ স্কোফজো লোকো 59, 4223 পোলজানে নাদ স্কোফজো লোকো, স্লোভেনিয়া (প্রায়. 212 মিটার)
ইউরোপক, বেকারি এবং মিষ্টান্ন d.o.o. (বেকারি এবং কেকের দোকান) পোলজানে নাদ স্কোফজো লোকো 21, 4223 পোলজানে নাদ স্কোফজো লোকো, স্লোভেনিয়া (প্রায়. 260 মিটার)
পোলজানে স্থানীয় সম্প্রদায় (জেলা সরকারি অফিস) Poljane nad Skofjo Loko 77, 4223 Poljane nad Skofjo Loko, Slovenia (প্রায়. 332 মিটার)
স্কোফজা লোকার উপরে পোলজানে প্যারিশ (ধর্মীয় প্রতিষ্ঠান) Predmost 50, 4223 Poljane nad Škofjo Loko, Slovenia (প্রায়. 312 মিটার)
শিল্প উত্পাদন, বরিস ওব্লাক, এসপি। Poljane nad Skofjo Loko 70, 4223 Poljane nad Skofjo Loko, Slovenia (প্রায়. 271 মিটার)
Avto Klemenčič, বাণিজ্য এবং পরিষেবার জন্য কোম্পানি Predmost, d.o.o. (অটো ডেন্ট অপসারণ পরিষেবা স্টেশন) Predmost 27, 4223 Poljane nad Škofjo Loko, Slovenia (প্রায়. 342 মিটার)

মি এলিটা ক্রিয়েটিভ স্টুডিও, মেলিটা ক্যাডেজ এস.পি. আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে উডিনে রেস্তোরাঁ, ক্যাটারিং, পর্যটন, পরিষেবা এবং বাণিজ্য, d.o.o., পোলজানে শিকার পরিবার, কফি বার Poljane, ক্যাটারিং পরিষেবা, Simon Šturm, S. P., মি এলিটা ক্রিয়েটিভ স্টুডিও, মেলিটা ক্যাডেজ এস.পি., ব্যবসায়িক ব্যবস্থা Mercator d.d., ইউরোপক, বেকারি এবং মিষ্টান্ন d.o.o., মিষ্টান্ন উৎপাদন ও বিক্রয়, Miha Novak s.p., Avto Klemenčič, বাণিজ্য এবং পরিষেবার জন্য কোম্পানি Predmost, d.o.o., শিল্প উত্পাদন, বরিস ওব্লাক, এসপি, গ্লাস সার্ভিস সেবাস্তিজান গুজেলজ এস.পি., পোলজানে স্বেচ্ছাসেবী ফায়ার ব্রিগেড, স্কোফজা লোকার উপরে পোলজানে প্যারিশ, পোলজানে স্থানীয় সম্প্রদায়, , উডিনে রেস্তোরাঁ, ক্যাটারিং, পর্যটন, পরিষেবা এবং বাণিজ্য, d.o.o., পোলজানে ক্রীড়া সংস্থা, পোলজানে ক্রীড়া সংস্থা, , কালচারাল সোসাইটির ড. স্কোফজা লোকার উপরে ইভান তাভকার পোলজানে, পোলজানে স্থানীয় সম্প্রদায় এবং আরো অনেক.

প্রায় 200 মিটার দূরে, অন্য Dressmaker হয় - মি এলিটা ক্রিয়েটিভ স্টুডিও, মেলিটা ক্যাডেজ এস.পি.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

মি এলিটা ক্রিয়েটিভ স্টুডিও, মেলিটা ক্যাডেজ এস.পি. এবং উডিনে রেস্তোরাঁ, ক্যাটারিং, পর্যটন, পরিষেবা এবং বাণিজ্য, d.o.o. এর মধ্যে দূরত্ব প্রায় 219 মিটার
মি এলিটা ক্রিয়েটিভ স্টুডিও, মেলিটা ক্যাডেজ এস.পি. এবং গেস্টহাউস এবং বোর্ডিং হাউস stari Vrh Gregor Štefe s.p. এর মধ্যে দূরত্ব প্রায় 6 কিলোমিটার
মি এলিটা ক্রিয়েটিভ স্টুডিও, মেলিটা ক্যাডেজ এস.পি. এবং উডিনে রেস্তোরাঁ, ক্যাটারিং, পর্যটন, পরিষেবা এবং বাণিজ্য, d.o.o. এর মধ্যে দূরত্ব প্রায় 219 মিটার
মি এলিটা ক্রিয়েটিভ স্টুডিও, মেলিটা ক্যাডেজ এস.পি. এবং উডিনে রেস্তোরাঁ, ক্যাটারিং, পর্যটন, পরিষেবা এবং বাণিজ্য, d.o.o. এর মধ্যে দূরত্ব প্রায় 219 মিটার

রেটিং

0/5

যোগাযোগ

জানুন

Poljane nad Skofjo Loko 64a, 4223 Poljane nad Skofjo Loko, Slovenia

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

মি এলিটা ক্রিয়েটিভ স্টুডিও, মেলিটা ক্যাডেজ এস.পি. যোগাযোগের নম্বরটি কী?
মি এলিটা ক্রিয়েটিভ স্টুডিও, মেলিটা ক্যাডেজ এস.পি. যোগাযোগের নম্বর 38631325207 হয়
মি এলিটা ক্রিয়েটিভ স্টুডিও, মেলিটা ক্যাডেজ এস.পি. এর ঠিকানা কী
মি এলিটা ক্রিয়েটিভ স্টুডিও, মেলিটা ক্যাডেজ এস.পি. এর ঠিকানা Poljane nad Skofjo Loko 64a, 4223 Poljane nad Skofjo Loko, Slovenia.

মানুষ আরও যা খোঁজে