মিষ্টান্ন "জাগোদা" Gzim Kahrimani s.p.

মিষ্টান্ন "জাগোদা" Gzim Kahrimani s.p. এক Ice cream shop যা হলো 8270 Krško মধ্যে অবস্থিত. এই স্লোভেনিয়া এর 192 আইস ক্রিম দোকান এক. মিষ্টান্ন "জাগোদা" Gzim Kahrimani s.p. এর ঠিকানা Cesta krških žrtev 29, 8270 Krško, স্লোভেনিয়া হয়মিষ্টান্ন "জাগোদা" Gzim Kahrimani s.p. থেকে 38641795764 যোগাযোগ করা যেতে পারে মিষ্টান্ন "জাগোদা" Gzim Kahrimani s.p. আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 23 পর্যালোচকদের দ্বারা মিষ্টান্ন "জাগোদা" Gzim Kahrimani s.p. কে 4 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

মিষ্টান্ন "জাগোদা" Gzim Kahrimani s.p. আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

মৃৎশিল্প স্টুডিও বার্নহার্ড (পাত্রের দোকান) Cesta krških žrtev 2, 8270 Krško, স্লোভেনিয়া (প্রায়. 389 মিটার)
লাইটনিং, ইন্টারনেট বিক্রয়, অনিতা টোভর্নিক, এসপি। (স্টোর) Cesta krških žrtev 46, 8270 Krško, স্লোভেনিয়া (প্রায়. 295 মিটার)
ক্রীড়া সরঞ্জাম বিক্রয়, Ambrož Rožman s.p. (খেলার সামগ্রীর দোকান) Cesta krških žrtev 49 A, 8270 Krško, Slovenia (প্রায়. 311 মিটার)
মিষ্টান্ন "জাগোদা" Gzim Kahrimani s.p. (আইসক্রিমের দোকান) Cesta krških žrtev 29, 8270 Krško, স্লোভেনিয়া (প্রায়. 100 মিটার)
প্রিমো টেলিফোনিজা, টেলিকমিউনিকাসিজে ডিও.ও., পে: প্রিমো টেলিফোনিজা, টেলিকমিউনিকাসিজে ডিও (ইলেকট্রনিক্স দোকান) Cesta krških žrtev 5, 8270 Krško, স্লোভেনিয়া (প্রায়. 359 মিটার)
পোসাভজে আঞ্চলিক উন্নয়ন সংস্থা Cesta krških žrtev 2, 8270 Krško, স্লোভেনিয়া (প্রায়. 389 মিটার)
পাদুকা পাইকারি এবং খুচরা ট্রেডিং কোম্পানি d.o.o. ক্রসকো (জুতার দোকান) Cesta krških žrtev 43, 8270 Krško, স্লোভেনিয়া (প্রায়. 221 মিটার)
Punkt যুব সংস্থা - AGADO গ্রুপ (ছাপার দোকান) Cesta krških žrtev 37, 8270 Krško, স্লোভেনিয়া (প্রায়. 182 মিটার)
d.o.o. পরিষেবাতে Avtoline Krško trgovina. (গাড়ি বিক্রেতা) Bohoričeva ulica 10, 8270 Krško, Slovenia (প্রায়. 385 মিটার)
অপটিক্স Rimc Krško (চোখের ডাক্তার) Cesta krških žrtev 32, 8270 Krško, স্লোভেনিয়া (প্রায়. 149 মিটার)

মিষ্টান্ন "জাগোদা" Gzim Kahrimani s.p. আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে উদ্যোক্তা এবং পর্যটন কেন্দ্র Krško, ক্যাটারিং, পর্যটন, ট্রেড পোহলে অ্যান্ড কোং এর জন্য কোম্পানি। ডি.ও.ও., কাভার্না জেভেজদা ক্রসকো, অ্যাপোলো হসপিটালিটি অ্যান্ড ট্যুরিজম d.o.o. ক্রসকো, ইলেকট্রনিক ডিভাইসের আনসাট ইনস্টলেশন এবং রক্ষণাবেক্ষণ d.o.o., রিমক ডু, Miška, trgovina in servis Iztok Keše s.p., Maša Dostal s.p. দোকান, পাদুকা পাইকারি এবং খুচরা ট্রেডিং কোম্পানি d.o.o. ক্রসকো, ক্রীড়া সরঞ্জাম বিক্রয়, Ambrož Rožman s.p., মৃৎশিল্প স্টুডিও বার্নহার্ড, মিষ্টান্ন "জাগোদা" Gzim Kahrimani s.p., প্রিমো টেলিফোনিজা, টেলিকমিউনিকাসিজে ডিও.ও., পে: প্রিমো টেলিফোনিজা, টেলিকমিউনিকাসিজে ডিও, অপটিক্স Rimc Krško, পোসাভজে আঞ্চলিক উন্নয়ন সংস্থা, কাভার্না জেভেজদা ক্রসকো, ইলেকট্রনিক ডিভাইসের আনসাট ইনস্টলেশন এবং রক্ষণাবেক্ষণ d.o.o., রিমক ডু, অ্যাপোলো হসপিটালিটি অ্যান্ড ট্যুরিজম d.o.o. ক্রসকো, পোস্তা স্লোভেনিজে ডিও.ও. এবং আরো অনেক.

প্রায় 200 মিটার দূরে, অন্য Ice cream shop হয় - মিষ্টান্ন "জাগোদা" Gzim Kahrimani s.p.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

মিষ্টান্ন "জাগোদা" Gzim Kahrimani s.p. এবং সুপারনোভা কিল্যান্ডিয়া ক্রসকো এর মধ্যে দূরত্ব প্রায় 3 কিলোমিটার
মিষ্টান্ন "জাগোদা" Gzim Kahrimani s.p. এবং ক্যাটারিং, পর্যটন, ট্রেড পোহলে অ্যান্ড কোং এর জন্য কোম্পানি। ডি.ও.ও. এর মধ্যে দূরত্ব প্রায় 273 মিটার
মিষ্টান্ন "জাগোদা" Gzim Kahrimani s.p. এবং ওস্টারিজা মার্গারেটা রবার্ট ব্লাজিনসেক এসপি. এর মধ্যে দূরত্ব প্রায় 722 মিটার
মিষ্টান্ন "জাগোদা" Gzim Kahrimani s.p. এবং ক্যাটারিং, পর্যটন, ট্রেড পোহলে অ্যান্ড কোং এর জন্য কোম্পানি। ডি.ও.ও. এর মধ্যে দূরত্ব প্রায় 272 মিটার

রেটিং

4/5

যোগাযোগ

জানুন

Cesta krških žrtev 29, 8270 Krško, স্লোভেনিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

মিষ্টান্ন "জাগোদা" Gzim Kahrimani s.p. যোগাযোগের নম্বরটি কী?
মিষ্টান্ন "জাগোদা" Gzim Kahrimani s.p. যোগাযোগের নম্বর 38641795764 হয়
মিষ্টান্ন "জাগোদা" Gzim Kahrimani s.p. রেটিং কি?
মিষ্টান্ন "জাগোদা" Gzim Kahrimani s.p. রেটিং 4 5 টি তারার বাইরে রেটিং
মিষ্টান্ন "জাগোদা" Gzim Kahrimani s.p. এর ঠিকানা কী
মিষ্টান্ন "জাগোদা" Gzim Kahrimani s.p. এর ঠিকানা Cesta krških žrtev 29, 8270 Krško, স্লোভেনিয়া.
মিষ্টান্ন "জাগোদা" Gzim Kahrimani s.p. যেখানে অবস্থিত?
মিষ্টান্ন "জাগোদা" Gzim Kahrimani s.p. 8270 Krško মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে